ঢাকাবৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধে সুন্দরগঞ্জে মানববন্ধন

Rahim
ডিসেম্বর ২, ২০২১ ১১:০৯ অপরাহ্ণ । ৪৯ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃআসাদুল ইসলাম, গাইবান্ধা সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ

নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্বের গড়ি’ প্রতিপাদ্যের আলোকে গাইবান্ধার সুন্দরগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২১ (২৫ নভেম্বর-১০ ডিসেম্বর) উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) ৮ম দিন সকালে পৌরশহরের বঙ্গবন্ধু ম্যুরাল চত্ত্বরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসের আয়োজনে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুমী কায়ছার, প্রশিক্ষক তছলিমা নাসরীন, তথ্য আপা শিল্পী খাতুন, নারী সংগঠক জুই সরকার, নারী নেত্রী চন্দনা রাণী প্রমূখ।

মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে অংশগ্রহণ করেন কিশোর-কিশোরী ক্লাব, ব্র‍্যাক, রুপালী সমাজ উন্নয়ন সমিতি, বাছহাটী দুঃস্থ মহিলা কল্যাণ সমিতি, মুক্তির শক্তি মহিলা সমাজ উন্নয়ন সমিতি, উদ্যোগ ফাউন্ডেশনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন।

এসময় বক্তারা বলেন, ঘরে বাইরে সব জায়গায় নারী ও কন্যা শিশুরা নির্যাতনের শিকার হচ্ছে। আর চুপ না থেকে সবাইকে নির্যাতনের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। সরকার, প্রশাসন ও আইন প্রয়োগকারী সংস্থাকে নারী অধিকার রক্ষায় ও নারী নির্যাতন বন্ধে কঠোর পদক্ষেপ নেয়ার আহ্বান জানান বক্তারা।

error: Content is protected !!