ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবাসহ ধরা পড়ে বললেন, ‘আমিও র‍্যাব’

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ৭, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ । ৪৫ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

চট্টগ্রাম প্রতিনিধিঃ-

চট্টগ্রামে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) হাতে দুই হাজার ৫৩৫ পিস ইয়াবা ইয়াবাসহ সোহেল রানা (৩৪) নামে এক মাদক কারবারি আটক হয়েছেন। আটক হওয়ার পর তিনি নিজেকে র‍্যাব সদস্য বলে পরিচয় দেন।  

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডের বারৈয়াঢালা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করার পর শুক্রবার র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন।   

সোহেল রানার কাছ থেকে উদ্ধার করা ইয়াবার বাজারমূল্য প্রায় ৭ লাখ ৬১ হাজার টাকা। তিনি বগুড়া জেলার গাবতলী থানার মো. আজিজুল হকের ছেলে। 

র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, গোপন সূত্রে আমরা জানতে পারি, কতিপয় মাদক কারবারি মাদক বেচা-কেনার উদ্দেশ্যে সীতাকুণ্ড থানার বারৈয়াঢালা এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১১টার দিকে অভিযান চালানো হয়।  

এ সময় এক ব্যক্তিকে ট্রাভেল ব্যাগ নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে তার পরিচয় জিজ্ঞাসা করেন র‍্যাব সদস্যরা। তখন তিনি বলেন, আমিও র‍্যাব। তার কথাবার্তা সন্দেহজনক মনে হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তিনি স্বীকার করেন যে, তিনি ভুয়া পরিচয় দিয়েছেন। 

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক বলেন, সোহেল রানার সঙ্গে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে দুই হাজার ৫৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এছাড়াও ব্যাগ থেকে এক সেট র‌্যাবের পোশাক, নেমপ্লেট, ব্যাজ, কালো বেল্ট, দুটি ক্যাপ, দুটি গেঞ্জি এবং আইডি কার্ডের ফটোকপি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সোহেল রানা জানান, তিনি দীর্ঘদিন র‍্যাব সদস্য পরিচয় দিয়ে মাদক বিক্রি করছিলেন।

error: Content is protected !!