ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
নোটিফিকেশন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় সাগর সৈকত খেলাঘর আসর এর সম্মেলন অনুষ্ঠিত

জুয়েল ফরাজী, কুয়াকাটা | 
জানুয়ারি ১০, ২০২৩ ৬:২৯ অপরাহ্ণ । ৫৩ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জুয়েল ফরাজী, কুয়াকাটা |

“জেগেছে আজ সব বিশ্ব শিশু, মুক্তির মোহনায় মিলেছি হাতে রেখে হাত তুলেছি” এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় শিশু কিশোর সংগঠন সাগর সৈকত খেলাঘর আসর কুয়াকাটা শাখার সম্মেলন আজ মঙ্গলবার (১০ জানুয়ারী ) বর্ণিল আয়োজনে কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে এদিন সকাল ১১টায় কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় মাঠ চত্বরে জাতীয় পতাকা ও খেলাঘর আসর এর দলীয় পতাকা উত্তোলন এবং ফানুস উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় খেলাঘর আসর এর সদস্য নাসরিন মোজাম্মেল এমা । এসময় পটুয়াখালী জেলা খেলাঘর আসর এর সম্পাদক পংকজ কর্মকার, ও সদস্য আতিকুজ্জামান দিপু সহ সংগঠন এর শিল্পীদের সম্মিলিত কন্ঠে জাতীয় সঙ্গীত ও খেলাঘর আসর এর দলীয় সঙ্গীত পরিবেশিত হয়।

সাগর সৈকত খেলাঘর কুয়াকাটা শাখা আহ্বায়ক নাসির উদ্দিন বিপ্লব এর সভাপতিত্বে ও সদস্য সচিব প্রভাষক শাহাব উদ্দিন হাওলাদার এর সঞ্চালনায় এইসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন, শংকর চন্দ্র বৈদ্য উপজেলা নির্বাহী অফিসার কলাপাড়া, প্রধান বক্তা মোঃ আনোয়ার হাওলাদার মেয়র কুয়াকাটা পৌরসভা, বিশেষ অথিতি ড. আমিনুল ইসলাম টিটু, সদস্য কেন্দ্রীয় খেলাঘর, মোঃ খলিলুর রহমান প্রধান শিক্ষক কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়।
অনুষ্ঠানে বক্তারা খেলাঘর আসরের বিভিন্ন লক্ষ্য নিয়ে আলোচনা করেন পরে সাংগঠনিক অধিবেশন এবং শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
সমাপনী অধিবেশনে সদস্য কেন্দ্রীয় খেলাঘর নাসরিন মোজাম্মেল এমা, নাসির উদ্দিন বিপ্লব কে সভাপতি, প্রভাষক শাহাবুদ্দিন হাওলাদার কে সাধারণ সম্পাদক সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করে শপথ বাক্য পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করেন।

জাতীয় সর্বশেষ
error: Content is protected !!