ঢাকাসোমবার , ২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় পদ পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত পরাজিত মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া

রিয়াজুল হক সাগর, রংপুর | 
জানুয়ারি ২, ২০২৩ ৮:১৮ অপরাহ্ণ । ৩২ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রিয়াজুল হক সাগর, রংপুর |

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট ব্যবধানে হেরে জামানত হারালেও আবারও কেন্দ্রীয় পদ পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত পরাজিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।
রোববার (১ জানুয়ারি) ঘোষিত আওয়ামী লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটিতে ২য় বারের মতো সদস্য হয়েছেন তিনি। সদ্য বিলুপ্ত কমিটিতেও কেন্দ্রীয় নির্বাহী সদস্য এবং রংপুর বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সদস্য ছিলেন। হোসনে আরা লুৎফা ডালিয়া এর আগে সংরক্ষিত সংসদ সদস্য ছিলেন। তিনি রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের সাবেক পিপিসহ বিভিন্ন পদে দায়িত্বে ছিলেন। ডালিয়া বর্তমানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহসভাপতি পদে রয়েছেন। এছাড়াও তিনি সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুরের প্রধান উপদেষ্টাসহ সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।
এদিকে, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীর জামানত হারানোর ঘটনায় দলীয় সিদ্ধান্তে ভেঙে দেওয়া হয়েছে জেলা ও মহানগর কমিটি। সেই সঙ্গে দুই সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আহবায়ক কমিটিতে জেলা আওয়ামী লীগে এ কে এম ছায়াদত হোসেন বকুলকে আহবায়ক ও অধ্যাপক মাজেদ আলী বাবুলকে যুগ্ম আহবায়ক এবং মহানগর আওয়ামী লীগের ডা. দেলোয়ার হোসেনকে আহবায়ক ও আবুল কাশেমকে যুগ্ম আহবায়ক করা হয়

error: Content is protected !!