ঢাকাশুক্রবার , ২৬ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার দাবীতে ভোলায় উপজেলা ও পৌর যুবদলের বিক্ষোভ মিছিল

Rahim
নভেম্বর ২৬, ২০২১ ১০:১০ পূর্বাহ্ণ । ৩৯ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আঃ রহিম, ভোলাঃ-

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে ভোলায় উপজেলা ও পৌর যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলা ও পৌর যুবদল শহরের বরিশাইল্লাহ দালান থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে সদর রোড প্রদক্ষিণ করে জেলা যুবদল কার্যালয়ের সামনে গিয়ে ঝড়ো হয়। এসময় তারা দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে বিভিন্ন শ্লোগান দেয়।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবদলের পদপ্রত্যাশী জিয়া উদ্দিন জিয়া, মোঃ হোসেন নাগর, ফয়জুল হক নকীব, অলিউল্লাহ অলি, মোঃ বিল্লাল হোসেন, পৌর যুবদলের পদপ্রত্যাশী মোঃ মহিবুল্লাহ, সোহেল গোলদার, মোঃ আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে গুরুতর অসুস্থ। তাকে বিদেশে নিয়ে চিকিৎসার করা প্রয়োজন। কিন্তু এই স্বৈরাচারী সরকার সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে নিয়ে চিকিৎসা করতে দিচ্ছে না। এটা দেশনেত্রী খালেদা জিয়ার প্রতি অবিচার করা হচ্ছে। মানবিকতা, মনুষত্ব্যবোধ নেই বলে শেখ হাসিনা সরকার বেগম খালেদা জিয়ার সাথে এই অন্যায় আচরণ করছে। আমরা চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হোক। যদি তাকে দ্রুত বিদেশে যেতে দেওয়া না হয় তাহলে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলবো। সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহ্বান জানান নেতৃবৃন্দ।

error: Content is protected !!