ঢাকাশুক্রবার , ১৩ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় মন্দির ভাংচুরের প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ১৩, ২০২১ ৬:১০ অপরাহ্ণ । ৭৬ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গোপালগঞ্জ প্রতিনিধি :-

খুলনা জেলার রুপসা থানার শিয়ালী গ্রামে শ্রীশ্রী হরিচাঁদ ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরসহ বিভিন্ন মন্দির ভাংচুর, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা এবং বাড়ী ঘর ও দোকান লুটপাটের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

গোপালগঞ্জ শ্রীশ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘের আয়োজন এ মানববন্ধন কর্মসূচীতে বিভিন্ন সংগঠন অংশ নেন।

আজ শুক্রবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জেলা শহরের স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় দোষীদের শাস্তির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

মানববন্ধন চলাকালে শ্রীশ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘের প্রতিষ্ঠাতা সুবল চন্দ্র রায়, প্রাক্তন চেয়ারম্যান সরোজ কান্তি বিশ্বাস, শিক্ষক দুলাল বিশ্বাস, উজ্জ্বল বিশ্বাস বক্তব্য রাখেন।

এসময় বক্তরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সংখ্যালঘু নিয্যাতন আইন ও সংখ্যালঘু কমিশন গঠনের দাবী জানান।

এ মানববন্ধন কর্মসূচীতে বাংলাদেশ মতুয়া মহাসংঘ, মতুয়া রক্তদান সংসদ, বিশ্ব মতুয়া পরিষদ, হিন্দু ছাত্র মহাজোট, শ্রীশ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘ কুয়াডাঙ্গা শাখার নেতৃবৃন্দসহ সাধারন নারী ও পুরষ অংশ নেন। এর আগে বিভিন্ন স্থানে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে মানববন্ধন স্থলে এসে জড়ো হন মানববন্ধনকারীরা।

error: Content is protected !!