ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  • অন্যান্য
নোটিফিকেশন
আজকের সর্বশেষ সবখবর

গভীর রাতে সিঁদ কেটে ঘরে ঢুকে অসহায় শ্রমিকের স্বর্বস্য লুট

Rahim
নভেম্বর ১৪, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ । ৬১ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ ছাইফুল ইসলাম জিহাদ

নোয়াখালী হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৭নং ওয়ার্,জোড়খালী গ্রামে ,স্হানীয় হারিছ মাষ্টারের বাড়ীতে গভীর রাতে সিঁদ কেটে নগদ অর্থ সহ সকল মালামাল চুরি করে নিয়ে যায়।
ভুক্ত ভুগি মোঃ এরশাদ (৩৫),পিতা-মোঃ শফিয়ল আলম ওরফে ফরিদ,একজন দিন মুজুর ব্রিক ফিল্ডে কাজ করেন বলে জানান। সে জানায় এঘটনার দুই দিন পূর্বে ব্রিক ফিল্ড থেকে আগাম কাজের দাদন হিসেবে, ৩০,০০০ টাকা নিয়ে বাড়ীতে রাখেন ,সেই টাকাসহ ঘরে জমানো আরো কিছু টাকা ও ঘরের বিভিন্ন রকমের মালামাল চুরি করে নিয়ে যায় চোরেরা।

শুধু তাই নয় ঐ রাতে একই বাড়ী তে মোঃ ফরিদ উদ্দিন (৭০)এর বড় বড় চারটি রাজ হাঁস খোপ বেঙে নিয়ে যায় এবং অন্য আরেকটি ঘরে সিঁদ কাটার সময় ঘরের লোক জন টের পেয়ে চিৎকার শুরু করলে ততক্ষণে চোর পালিয়ে যায়।

উক্ত ঘটনায় এলাকাবাসী খুব ও দুঃখ প্রকাশ করে বলেন এরকম ন্যাক্কার জনক ঘটনায় যারা জড়িত তাদের কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান জনাব, ফখরুল ইসলাম কে বিষয়টি জানাইলে তিনি বলেন ,যে বা যাহারা এরকম খারাপ কাজের সাথে জড়িত আজ হোক কাল হোক তারা ধরা পড়বে এবং তাদের কে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়া হবে যেন ভবিষ্যতে এরকম হীন কাজ করার সাহস কোনো চোর বা ডাকাতের না পায়।

জাতীয় সর্বশেষ
error: Content is protected !!