ঢাকাসোমবার , ২৯ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধা সুন্দরগঞ্জে ইউপি নির্বাচনে,নৌকার ভরাডুবি,সতন্ত্র প্রাথীর জয়

Rahim
নভেম্বর ২৯, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ । ৩৭ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ আসাদুল ইসলাম,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ-

সারাদেশে চলমান রয়েছে ইউপি নির্বাচন, ইউপির পাশাপাশি যেসব পৌরসভায় নির্বাচন হয়নি সেসব পৌরসভায় ও নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ধাপেধাপে। এরই ধারাবাহিকতায় গতকাল ২৮ শে নভেম্বর সারাদেশে তৃতীয় ধাপে অনুষ্ঠিত হয়েছে বেশকিছু ইউনিয়ন ও পৌরসভার নির্বাচন। তৃতীয় ধাপের এ নির্বাচনে গাইবান্ধা সুন্দরগন্জ উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী এখানে স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীদের জয়জয়কার হয়েছে। ভরাডুবি হয়েছে নৌকা প্রতীকের প্রার্থীদের।

সুন্দরগন্জ
উপজেলার ১১ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীরা।এবং২টিতে জয়ী হয়েছে নৌকা।

উপজেলার তারাপুর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ মোঃআমিনুল ইসলাম লেবু।
সোনারায় ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগের বহিঃ প্রার্থী মোঃবদিউল আহসান সেলিম।বামনডাঙ্গা ইউনিয়নে মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার।
বেলকা ইউনিয়নে ইব্রাহিম খলিলুল্লাহ বিজয়ী হয়েছেন। দহবন্দ৷ ইউনিয়নে নৌকা
প্রতীক নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী রেজাউল আলম রেজা।সরবানন্দ ইউনিয়নে মোঃজহুরুল ইসলাম সতন্ত্র।রামজীবন ইউনিয়নে হুদা সতন্ত্র। ধোপাডাঙ্গা ইউনিয়নে আলহাজ্ব মোখলেছুর রহমান মন্ডল সতন্ত্র। ছাপরহাটী ইউনিয়নে কনক কুমার নৌকা।শান্তিরাম ইউনিয়নে মিজানুর রহমান খোকন সতন্ত্র।কাপাসিয়া ইউনিয়নে মোঃমনজু মিয়া সতন্ত্র

নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতিঃ-
নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করেছে বলে জানিয়েছেন। তিনি বলেন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে আমরা সর্বদা মাঠে তৎপর ছিলাম, যার ফলশ্রুতিতে শান্তিপূর্ণ ভাবে ইউনিয়ন গুলোতে কোনো প্রকার ঝামেলা ছাড়া নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
তিনি আরও বলেন সামনের নির্বাচন গুলোতেও সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে আইনশৃঙ্খলা বাহিনী একইভাবে তৎপর থাকবে।

error: Content is protected !!