ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে এক যোগে শুরু হয়েছে করোনা টিকাদান কর্মসূচী

Admin
আগস্ট ৭, ২০২১ ১:১৬ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বাদল সাহা, গোপালগঞ্জ প্রতিনিধি :-

গোপালগঞ্জে এক যোগে শুরু হয়েছে করোনা টিকাদান কর্মসূচী। স্বাস্থ্য বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশে জেলা স্বাস্থ্য বিভাগ এ টিকাদান করেছে।

আজ শনিবার (০৭ আগষ্ট) সকাল থেকে জেলার ৫ উপজেলার ৬৭টি ইউনিয়ন ও ৪টি পৌরসভায় ৭৮টি কেন্দ্রের মাধ্যমে টিকাদান চলছে। এ কর্মসূচীতে জেলার ১ লাখ ২০ হাজার মানুষকে করোনা টিকা দেয়া হবে। বয়স্কদের প্রাধান্য দিয়ে টিকা নিতে আসা মানুষদের টিকা দিচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। সকাল থেকেই টিকা নেয়ার জন্য কেন্দ্রগুলো ভীড় করে সাধারন মানুষ। তবে পুরুষদের থেকেও নারীদের উপস্থিত ছিলো চোখে পড়ার মত।

টিকাদান সফল করতে টিকাদানকারী, স্বেচ্ছাসেবক ও অন্যন্যদের প্রশিক্ষন দেয়া হয়েছে। ব্যাপক প্রচারনার জন্য মাইকিং করা ছাড়াও মসজিদে মসজিদে শুক্রবার জানিয়ে দেয়া হয়েছে।

সদর উপজেলার করপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: হাফিজুর রহমান, বৌলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস বলেন, সাধারন মানুষের টিকা আওতায় আনার জন্য মাইকিং করা হচ্ছে। সকাল থেকেই সাধারন মানুষ টিকা কেন্দ্রে হাজির হচ্ছে। কেউ যাতে টিকাবিহীন না থাকে তার জন্য কাজ করা হচ্ছে।

সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ জানান, জেলার ২৫ বছরের উর্দ্ধের সকলকে টিকার আওতায় আনার জন্য সকল প্রস্তুতি নেয়া হয়েছে। কেন্দ্রগুলোতে স্বাস্থ্যসেবীরা টিকাদান করছেন।

error: Content is protected !!