ঢাকাবুধবার , ১৮ আগস্ট ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে ক্ষতিগ্রস্ত পুস্তক ব্যবসায়ীদের মানববন্ধন ও স্মরকলীপি পেশ

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ১৮, ২০২১ ১১:৫৬ অপরাহ্ণ । ৬৪ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গোপালগঞ্জ প্রতিনিধি :–

করোনাকালে বিশেষ প্রণোদনা প্যাকেজ ঘোষনা ও অনুদান বরাদ্দের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছেন গোপালগঞ্জের ক্ষতিগ্রস্ত পুস্তক ব্যবসায়ীরা।

বাংলাদেশ পুস্তক ব্যবসায়ী গোপালগঞ্জ জেলা শাখা এ কর্মসূচীর আয়োজন করে।

আজ বুধবার (১৮ আগস্ট) দুপুর ১টায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাযার্লয়ের সামনে সড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মাবববন্ধন কর্মসূচী পালন করে ক্ষতিগ্রস্ত পুস্তক ব্যবসায়ীরা। মানববন্ধন চলাকালে বাংলাদেশ পুস্তক ব্যবসায়ী গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি ও ঢাকা বিভাগীয় দক্ষিণের সাংগঠনিক সম্পাদক বিকাশ চন্দ্র গোলদার, সংগঠনের সাধারণ সম্পাদক মো: শাহ আলম, মো: সাইদুজ্জামান, মো: সবুজ মোল্লা, ওবায়দুর রহমান, কাজী আবু বক্কার বক্তব্য রাখেন।

এসময় বক্তরা, ব্যবসায়ীরা যাতে আগামীতে সুন্দরভাবে ব্যবসা পরিচালনা করতে পারে সে জন্য বিশেষ প্রনোদনা প্যাকেজ ঘোষণার দাবী জানান।

মানববন্ধন শেষে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি জেলা প্রশাসক শাহিদা সুলতানার মাধ্যমে এ প্রধানমন্ত্রী বরাবার স্মারকলীপি প্রদান করেন।

স্মারকলিপিতে বলা হয়েছে করোনাকালে সারাদেশে প্রায় ছাব্বিশ হাজার বই ব্যবসায়ী ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এসব ব্যবসায়ীরা যাতে আগামীতে সুন্দরভাবে ব্যবসা পরিচালনা করতে পারে সে জন্য পুস্তক ব্যবসা খাতে কমপক্ষে এক হাজার কোটি টাকা সহজ শর্ত ও স্বল্পসুদে বিশেষ প্রনোদনা প্যাকেজ ঘোষণার দাবী জানান।

error: Content is protected !!