ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে ফুটবল খেলা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১ পুলিশ সদস্যসহ আহত-২০

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ২৪, ২০২১ ১২:৫২ পূর্বাহ্ণ । ৪২ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বাদল সাহা, গোপালগঞ্জ প্রতিনিধি :–

গোপালগঞ্জে ফুটবল খেলা নিয়ে দ্বন্দের জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ কমপক্ষে ২০জন আহত হয়েছে। এসময় বেশ কয়েকটি বাড়ী-ঘর ভাংচুর করা হয়।

সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যা থেকে রাত পযর্ন্ত থেমে থেমে সদর উপজেলার ফকিরকান্দি ও ইসলামপাড়ার মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম সংঘর্ষের ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

মারাত্মক আহত পুলিশ সদস্য মনিরুল ইসলামকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিৎকিসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, বেশ কিছু দিন আগে ফুলটবল খেলা নিয়ে ফকিরকান্দি ও ইসলামপাড়ার কয়েকজন কিশোরের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এর জের ধরে সোমবার সন্ধ্যায় ওই দুই এলাকার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সন্ধ্যা থেকে রাত পযর্ন্ত থেমে থেমে চলা এ সংঘর্ষে উভয় পক্ষে ২০জন আহত হয়। এসময় বেশ কয়েকটি বাড়ী-ঘর ভাংচুর করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্ঠা করে। এসময় ডিবি পুলিশের এএসআই মনিরুল ইসলামকে কুপিয়ে মারাত্মক আহত করে সংঘর্ষকারীরা। পরে মারাত্মক আহত পুলিশ সদস্য মনিরুল ইসলামকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিৎকিসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। বাকী আহতরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছে।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকাসহ উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান। তবে এলাকার পরিস্থিতি থমথমে থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

error: Content is protected !!