ঢাকারবিবার , ১০ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে সম্ভাব্য প্রার্থীর পক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা

দৈনিক বাংলাদেশ জনপদ
অক্টোবর ১০, ২০২১ ৩:৫৩ পূর্বাহ্ণ । ৩৮ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গোপালগঞ্জ প্রতিনিধি :-

গোপালগঞ্জ সদর উপজেলার ২১ ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও নির্বাচনী প্রচারনায় মাঠে নেমেছে সম্ভাব্য প্রার্থীরা। আওয়ামী লীগের মনোনয়ন পেতে ও ভোটারদের মন জয় করতে সদর উপজেলার ১৫ নং দূর্গাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী মো: ফায়েকুজ্জামান সিকদারের পক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (০৯ অক্টোবর) বিকালে সদর উপজেলার গোলাবাড়ীয়া থেকে মো: ফায়েকুজ্জামান সিকদারের পক্ষে একটি মোটর সাইকেল শোভাযাত্র বের করা হয়। শোভাযাত্রটি দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ শোভাযাত্রায় শাতাধিক মোটর সাইকেলে কয়েকশ কর্মী অংশ নেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী মো: ফায়েকুজ্জামান সিকদার বলেন, আমার রাজনৈতিক জীবনে প্রথমে ছাত্রলীগ ও পরে আওয়ামী লীগ করছি। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেখেছি ও তার অবেগপূর্ণ ভাষন শোনার সুযোগ পেয়েছি। আমি বঙ্গবন্ধু আদর্শের একজন সৈনিক। বঙ্গবন্ধুর সোনার বাংলার গড়ার ক্ষেত্রে একটি ইউনিয়নের দায়িত্ব নিতে চাই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ায় একটু হলেও অবদান রাখতে চাই। আওয়ামী লীগের মনোনয়ন পেতে আমি সবার কাছে দোয়া চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ শেখ ফজলুল করিম সেলিম ভাইয়ের হাতকে শক্তিশালি করতে সবসময় পাশে থাকবো। আমি যদি এই ইউনিয়নের চেয়ারম্যান হতে পারি তাহলে এই ইউনিয়নকে একটি সোনার ইউনিয়ন করতে কাজ করে যাবো।

error: Content is protected !!