ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জ আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ২০জন আহত, ২০টি বাড়ী ও দোকান ভাংচুর

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ২৪, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ । ১৮০ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বাদল সাহা, গোপালগঞ্জ প্রতিনিধি :–

গোপালগঞ্জ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে কমপেক্ষ ২০ জন আহত হয়েছে। এসময় ২০টি বাড়ী ও দোকান ভাংচুর করা হয়। সংঘর্ষে থামাতে কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে পুলিশ।

আজ সোমবার (২৩ আগস্ট) দুপুর থেকে থেমে থেমে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর উত্তরপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংঘর্ষের মারাত্মক আহত ৫জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আহতরা প্রাথমিক ভাবে চিকিৎসা নিয়েছেন।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল গঞ্জের মোল্যা ও সেন্টু খানের মধ্যে। এ নিয়ে বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনাও ঘটে।

এ জের ধরে আজ সোমবার দুপুর থেকে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় একে অপরের দিকে বৃস্টির মত ইট-পাটকেল নিক্ষেপ করে। থেমে থেমে কয়েক ঘন্টা ধরে চলা এ সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হন। সংঘর্ষ চলাকালে ২০ বাড়ী ও দোকান ভাংচুর করে লটুপাট করা হয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রনে আনতে ব্যর্থ হলে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে। এসময় পুলিশ ধাওয়া দিয়ে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

সংঘর্ষে মারাত্মক আহত ৫ জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করা অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংঘর্ষের ঘটনা শোনার পর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) মো: রাশেদুর রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শ করেছেন।

error: Content is protected !!