ঢাকাবুধবার , ১০ নভেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রকে বলাৎকারের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা:গ্রেফতার

Rahim
নভেম্বর ১০, ২০২১ ১০:০৩ অপরাহ্ণ । ৪৬ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বেতাগী(বরগুনা)প্রতিনিধিঃ

বরগুনার বেতাগীতে এক স্কুলছাত্রকে (৮) বলাৎকারের অভিযোগে মো. দুলাল সিকদার (৪৮) নামে এক শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে।বুধবার নির্যাতিত ছাত্রের চাচা বাদী হয়ে বেতাগী থানায় মামলা দায়ের করেন। মামলার পরপরই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেন বেতাগী থানা পুলিশ। ওই প্রধান শিক্ষক উপজেলার বেতাগী পৌরশহরের ৪নং ওয়ার্ডের মৃত ইউসুফ সিকদারের ছেলে ও ১০০নং হাট মোকামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত দুলাল সিকদার ১০০নং হাট মোকামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন। নির্যাতিত ছাত্রটি ওই বিদ্যালয়ে প্রথম শ্রেনীর ছাত্র। বিদ্যালয়ে থাকাকালে শিক্ষক দুলাল সিকদার কিছু দিন পরপর ক্লাস চলাকালীন সময়ে বিভিন্নভাবে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ওই বিদ্যালয়ের দ্বিতীয় তলার তৃতীয় কক্ষের মধ্যে নিয়ে বলাৎকার করত।

সর্বশেষ গত ৭ নভেম্বর বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল সিকদার ওই ছাত্রকে তার ইচ্ছার বিরুদ্ধে একই স্থানে নিয়ে বলাৎকার করে। এ ঘটনা কাউকে জানালে ওই ছাত্রকে স্কুল থেকে থেকে বহিষ্কারের হুমকি দেয় ওই শিক্ষক। পরে ওই ছাত্র স্কুল থেকে পালিয়ে আসে ও পরের দিন থেকে বিদ্যালয়ে যেতে অনিচ্ছা প্রকাশ করে এবং পরিবারের লোকজন জানতে চাইলে ওই ছাত্র ঘটনাটি পরিবারকে জানায়। পরে ওই ছাত্রের চাচা বাদী হয়ে বুধবার বেতাগী থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বেতাগী উপজেলা শিক্ষা অফিসার মো.জাহাঙ্গির আলম নবদিক’কে বলেন, একজন শিক্ষকের বিরুদ্ধে এমন নোংরা আচারণ ও অভিযোগ কাম্য নয়। এহেন অভিযোগের ভিত্তিতে উপজেলা শিক্ষা অফিস কর্তৃক তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রিপোর্ট উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে পাঠানো হবে।
বেতগী থানার ওসি মো.শাহআলম নবদিক’কে বলেন, বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। এবং অভিযুক্তকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে।

error: Content is protected !!