ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

তারাপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আমিনুলে নির্বাচনী পথ। সভায় হাজারো মানুষের ঢল

Rahim
নভেম্বর ২১, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ । ৫৮ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ আসাদুল ইসলাম,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়ন পরিষদেররনির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন ভোট প্রার্থী ও নির্বাচনের র্কমীরা।

উপজেলার ৩ নং তারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ছয় প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে আব্দুর ছামাদ খোকা, ঘোড়া প্রতীক নিয়ে রাজু, আনারস প্রতীক নিয়ে মওদুদী,এবং স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোটরসাইকেল প্রতীকের জনপ্রিয় মোঃ আমিনুল ইসলাম লেবু।

তারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের প্রচার প্রচারণা জমজমাট হয়ে উঠেছে। নৌকার প্রার্থীদের চেয়ে স্বতন্ত্র মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মোঃ আমিনুল ইসলামের প্রচারণায় ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো।

সরেজমিন গিয়ে দেখা গেছে স্বতন্ত্র প্রার্থী মোঃ আমিনুল ইসলামের এক নির্বাচনী পথ সভায় তারাপুর ইউনিয়নের কামার পাড়া ঈদ গাহ মাঠের পাশে কয়েক হাজার ভোটারে র গণজোয়ার লক্ষ করা গেছে ২১নভেম্বর রবিবার সন্ধ্যা ৭টায়।

এসময় নির্বাচনী হাট সভায় উপস্থিত ছিলেন, নাজমুল মাস্টার,রুহুল আমিন,সফিকুল মাস্টার,সেলিম ভাই,যুগল দাদা,উপঃ ছিলেন মোঃএরশাদুল আলম সহ আরও অনেকে।

স্বতন্ত্র প্রার্থী মোঃ আমিনুল ইসলাম মোটরসাইকেল মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এলাকাবাসী। অবহেলিত তারাপুর ইউনিয়নকে একটি আধুনিক ও সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে দাঁড় করার জন্য চেয়ারম্যান প্রার্থী হয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা-মতবিনিময় সভাসহ এলাকার প্রতিটি ওয়ার্ডের জনগনের সাথে উঠান বৈঠক ও মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

তিনি বলেন জনগনের অধিকার প্রতিষ্ঠায় আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।আমি কোন প্রার্থীর বদনাম করে নির্বাচন করতে চায় না।

অপরদিকে জনগনের সাথে কথা বলে জানা গেছে, তারাপুর ইউনিয়নের মাটি ও মানুষের নেতায় পরিনত হয়েছেন মোঃ আমিনুল ইসলাম।

তার ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে আসন্ন তারাপুর ইউনিয়নের উন্নয়নকে তরান্বিত করতে ভোটাররা তাকে সমর্থন জানিয়ে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিরা ও এলাকার সাধারন নারী পুরুষ সহ সর্বস্তরের ভোটাররাও তার গণসংযোগে অংশ নেয়।এলাকার সাধারন মানুষেরা জানান, মোঃ আমিনুল ইসলাম এলাকায় একজন ত্যাগী ও সৎ আদর্শবান নেতা।

চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম বলেন, নির্বাচনে যদি কোন প্রকার কারচুপি না হয় তবে আমি বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে তারাপুর ইউনিয়নের রাস্তাঘাটের কষ্ট অনেকটা লাঘব করবো। এবার সবাইকে সাথে নিয়ে বিজয়ের হাসি হাসতে চায় ইনশাল্লাহ।

রংপুর সর্বশেষ
error: Content is protected !!