ঢাকামঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

দুমকিত ৫ম শ্রণির ছাত্রীক শ্লীলতাহানী গ্রফতার ০১

দৈনিক বাংলাদেশ জনপদ
অক্টোবর ১২, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ । ২৭৪ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মিজান, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি :-

পটুয়াখালীর দুমকিত ৫ম শ্রণির ছাত্রীক শ্লীলতাহানী চষ্টায় বশির মুন্সী (৫০) ক দুমকি থানার এস.আই. কামরুল ইসলামর নতত্ব একদল চকস পুলিশ গ্রফতার কর। পারিবারিক সূত্র জানা যায়, উপজলার আংগারিয়া ইউনিয়নর কদমতলা আবাসনর ৬নং ব্লক ৩নং বাসায় বসবাসকারী ৩৬নং পূর্ব জলিশা সরকারি প্রাথমিক বিদ্যালযর ৫ম শ্রণির ছাত্রী মারিয়া আক্তার (১১) ৯ই অক্টাবর বিদ্যালয় যাওয়ার পথিমধ্য বশির মুন্সি জার পূর্বক শিশু শিক্ষার্থীক রাস্তার পার্শবর্তী একটি নতুন নির্মানাধীন পাকা ভবন টন নিয় যাওয়ার চষ্টাকাল তারসাথ থাকা লাবনী আক্তার(১০) ডাক চিৎকার দওয়ার ফল ও ধস্তাধস্তি কর ¯ুল ছুট আস।
বিষয়টি বিদ্যালয়র প্রধান শিক্ষক জসমিন বগমক মারিয়ার পিতা-মাতা অবহিত করল পরিবারক শাÍনা দিয় পরবর্তীত সমাধানর ব্যব¯া নওয়ার আশ্বাস দন। ঘটনার ৩দিন অতিবাহিত হওয়ার পর ¯ুল কর্তপক্ষ কান পদক্ষপ গ্রহন না করায় এবং ¯ানীয় কিছু প্রভাবশালী মহলর চাপর কারণ নির্যাতিত শিশুর অসহায় পরিবার আতঙ্ক মুখ খুলনি বল জানান তার পিতা শাহীন হাওলাদার। শিশুটি শারীরিকভাব অসু¯ হল তাক ১১ অক্টাবর দিবাগত রাত ৮টার দিক দুমকি উপজলা স্বা¯্য কমপ্লক্স ভর্তি করা হয়।
শ্লীলতাহানীর বিষয় উপজলা নির্বাহী কর্মকর্তা শখ আব্দুল্লাহ সাদীদ এর কাছ জানত চাইল তিনি বলন, এ বিষয় প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামানসহ তদÍ কর প্রয়াজনীয় ব্যব¯া গ্রহন করা হব। অন্যদিক মারিয়ার বাবা শাহীন হাওলাদার ক্ষাভর সাথ বলন প্রধান শিক্ষক জসমিন বগমর কাছ প্রাথমিকভাব বললও তিনি বিষয়টি গুরুত্বসহকার দখননি।
এ বিষয় দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম অভিযাগর সত্যতা স্বীকার কর বলন, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশাধনী ২০০৩ এর(১০) ধারায় মারিয়ার বাবা বাদী হয় মামলা করন এবং আসামীক গ্রফতার কর জল হাজত প্ররণ করা হয়ছ।য

error: Content is protected !!