ঢাকাশনিবার , ২৫ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে জেলা পুলিশের আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত

আঃ রহিম, ভোলা
জুন ২৫, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ । ৭৭ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে দিনটিকে স্মরণীয় করে রাখতে সারাদেশের ন্যায় ভোলা জেলা পুলিশ এক বর্ণ্যাঢ্য আনন্দ শোভাযাত্রা আয়োজন করে।

ভোলা জেলা পুলিশ সুপারের নেতৃত্বে আজ ২৫ জুন সকাল ৯ টায় ভোলা সদর মডেল থানা প্রাঙ্গণ হতে শোভাযাত্রা টি বের হয়। শোভাযাত্রায় সকল স্তরের পুলিশ সদস্য এবং কমিউনিটি পুলিশ সদস্যগন অংশগ্রহন করেন। এছাড়াও পুলিশের একটি সুসজ্জিত গাড়িবহর পদ্মা সেতু উদ্বোধনী থিম সং বাজিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

 

এরপর ভোলা জেলা প্রশাসনের উদ্যোগে জেলার সকল সরকারি, আধা-সরকারি প্রতিষ্ঠান অফিস, স্কুল, কলেজ, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং সর্বস্থরের জনসাধারণের সমন্বয়ে স্বপ্নের পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালিতে যোগদান করা হয়। উক্ত র‍্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় হতে শুরু করে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সভাস্থলে এসে শেষ হয়।

উক্ত র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্খিত ছিলেন জনাব মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা ও বিশেষ অতিথি হিসেবে উপস্খিত ছিলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা। র‍্যালিশেষে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি উপভোগ করা হয়।

এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে আগত শিশু-কিশোরসহ সকলের মাঝে চকলেট, বাতাশা-মিস্টি বিতরন করা হয়। বেলুন ও পায়রা উড়িয়ে এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়। অতঃপর পুলিশ সদস্যগন জেলা পুলিশ লাইন্সে পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত মধ্যাহ্নভোজে অংশগ্রহন করেন।

error: Content is protected !!