ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পূর্ণরায় ছোট আলগী ৮নং ওয়ার্ডের মেম্বার হিসেবে জনাব মোঃ আলমগীর কে দেখতে চায় এলাকাবাসী

Rahim
নভেম্বর ১৩, ২০২১ ১০:৩৫ অপরাহ্ণ । ৪৫ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আঃ রহিম, ভোলা প্রতিনিধিঃ-

ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বার, গরীব মানুষের আস্থাভাজন ব্যক্তি মোঃ আলমগীর কে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

প্রতিটি এলাকায় মহামারী করোনা মোকাবেলায় তিনি নিজস্ব অর্থায়নে ব্যাপক সাহায্য সহযোগিতা করেছেন।

দিন রাত অক্লান্ত পরিশ্রম করে জনগণের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্নভাবে সহযোগীতার হাত প্রসারিত করে মানবতার ফেরীওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন তিনি।

এমনকি শিক্ষাপ্রতিষ্ঠান রাস্তা-ঘাটসহ বিভিন্ন সামাজিক উন্নয়নে তার অবদানের কমতি নেই।

তিনি মার্জিত, ভদ্র স্বভাবী, সৎ চরিত্রে অধিকারী হওয়ায় আসন্ন ইউপি নির্বাচনে তাকে ভোট প্রদান করে মেম্বার পদে পুনরায় নির্বাচিত করার অঙ্গিকার করে অধিকাংশ ভোটাররা জোট বেধেছে।

ওই ইউনিয়নের ছোট আলগী ৮নং ওয়ার্ডের মেম্বার হিসেবে তাকে ছাড়া অন্য কোনো প্রার্থী হিসেবে কাউকে ভাবতে পারছে না ভোটাররা। সে বর্তমানে সুনামের সাথে ছোট আলগী ৮নং ওয়ার্ডের মেম্বারের দায়িত্ব পালন করে আসছে। তিনি গরীবদের ভাতা সহ সরকারের সকল ধরণের সাহায্য সঠিকভাবে বন্টন করেছেন।

এলাকার উন্নয়নের স্বার্থে তার কোনো বিকল্প প্রার্থী খুঁজে পাচ্ছেনা এলাকার জনগণ।

ইউনিয়নবাসী, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ছোট আলগী ৮নং ওয়ার্ডের প্রার্থী মোঃ আলমগীর কে পুনরায় আওয়ামী লীগের মনোয়ন পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিণবঙ্গের রাজনৈতিক অভিবাবক আমির হোসেন আমু এমপির সুদৃষ্টি কামনা করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বাজার ও চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে তার সুনাম।

একাধিক ভোটাররা জানান, তিনি পুনরায় ধনিয়া ইউনিয়নের ছোট আলগী ৮নং ওয়ার্ডের মেম্বার হিসেবে নির্বাচিত হলে এলাকায় মাদক, রাস্তা-ঘাট, ব্রীজ, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে এবং সমাজের সকল অপরাধ মুক্ত থাকবে।

এছাড়াও দলীয় কোন্দল থাকবে না এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ বিষয়ে ধনিয়া ইউনিয়নের ছোট আলগী ৮নঙ ওয়ার্ডের মেম্বার মোঃ আলমগীর জানান, এসব আমার রাজনৈতিক অভিভাবক সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের অবদান।

তার সহযোগিতায় মানুষকে ভালোবাসতে পেরেছি। আমাকে দলীয় মনোনয়ন দেন তাহলে আমি পুনরায় ধনিয়া ইউনিয়নের ছোট আলগী ৮নং ওয়ার্ডের মেম্বার হিসেবে নির্বাচিত হয়ে তার সহযোগিতায় ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করবো, ইনশাআল্লাহ।

error: Content is protected !!