ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকায় নৌকার মাঝি হলেন যারা

দৈনিক বাংলাদেশ জনপদ
নভেম্বর ২৩, ২০২১ ৬:৩১ অপরাহ্ণ । ১১৯ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বাদল সাহা, গোপালগঞ্জ প্রতিনিধি :-

ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা (গোপালগঞ্জ-৩) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দেয়া হয়েছে।

গতকাল সোমবার (২২ নবেম্বর) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন সংক্রান্ত মনোনয়ন বোর্ড এ মনোনয়ন দেন।

টুঙ্গিপাড়া উপজেলার ৫ ইউনিয়নের নৌকার মাঝি হলেন যারা, কুশলী ইউনিয়নে মো: বেলায়েত হোসেন সরদার, বর্ণি ইউনিয়নে মোসা: মিলিয়া আমিনুল, গোপালপুর ইউনিয়নে লাল বাহাদুর বিশ্বাস, পাটগাতী ইউনিয়নে শেখ শুকুর আহমেদ ও ডুমুরিয়া ইউনিয়নে মো: আলী আহম্মেদ শেখ।

কোটালীপাড়া উপজেলার ১১ ইউনিয়নের মধ্যে ১০ ইউনিয়নের মনোনয়ন পেলেন যারা, কলাবাড়ী ইউনিয়নে বিজন বিশ্বাস, সাদুল্যাপুর ইউনিয়নে সমর চাঁদ মৃধা, রাধাগঞ্জ ইউনিয়নে ভীম চন্দ্র বাগচী, বান্ধাবাড়ী ইউনিয়নে মিজানুর রহমান হাওলাদার, আমতলী ইউনিয়নে রাফেজা বেগম, পিঞ্জুরী ইউনিয়নে আমিনুজ্জামান খাঁন, হিরণ ইউনিয়নে মাজাহারুল আলম, কান্দি ইউনিয়নে তুষার মধু, কুশলা ইউনিয়নে সুলতান মাহমুদ চৌধুরী ও শুয়াগ্রাম ইউনিয়নে যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের মনোনয়ন দেবার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় দলীয় মনোনয়ন দিয়েছেন এতে আমরা খুশি। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলীয় প্রার্থীকে জয়ী করার জন্য কাজ করবে।

error: Content is protected !!