ঢাকাশুক্রবার , ৩ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকার আত্মহত্যায় প্ররোচিত করায় চাচাত ভাইকে খুন

দৈনিক বাংলাদেশ জনপদ
সেপ্টেম্বর ৩, ২০২১ ১১:২৫ অপরাহ্ণ । ৬৬ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জাকারিয়া ভূঁইয়া, ফেনী :-

প্রেমিকাকে আত্মহত্যায় প্ররোচিত করায় নিজের চাচাতো ভাইকে ছুরিকাঘাতে খুন করেছেন ডায়মন্ড নামে এক যুবক। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ফেনী পৌরসভার ১৩নং ওয়ার্ডের লুদ্দার পাড়ের একটি কলোনিতে এ ঘটনা ঘটে।নিহত যুবকের নাম আল আমিন (২৫)। এ সময় বাধা দেওয়ায় ঘাতক ডায়মন্ডের বড় ভাই তোফাজ্জলও গুরুতর আহত হন।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
তিনি আরও জানান, আল আমিন ও ডায়মন্ড উভয়ের বাড়ি নওগাঁ জেলার মান্দা থানায়।তারা লুদ্দার পাড়ের ওই কলোনিতে ভাড়া বাসায় থেকে ফেরি করে মালামাল বিক্রি করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নওগাঁর এক হিন্দু মেয়ের সঙ্গে ডায়মন্ডের প্রেম ছিল।কয়েক দিন আগে মেয়েটি ডায়মন্ডকে ফোন করলে তার চাচাতো ভাই আল আমিন রিসিভ করে। এ সময় সে নিজেকে ডায়মন্ড পরিচয় দিয়ে মেয়েটিকে অকথ্য ভাষায় গালাগাল করে। বিষয়টি মানতে না পেরে মেয়েটি সেখানে আত্মহত্যা করেন।এ ঘটনায় উত্তেজিত হয়ে আল-আমিনকে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে এলোপাতাড়ি কোপাতে থাকেন ডায়মন্ড। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।এ সময় বাধা দেওয়ায় ডায়মন্ড নিজের আপন বড়ভাই তোফাজ্জলকেও কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা তোফাজ্জলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

জাতীয় সর্বশেষ
error: Content is protected !!