ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ফেনীত ২০টি স্বর্ণের বার আত্মসাতে ডিবির ওসিসহ ৬ পুলিশ গ্রেফতার

Admin
আগস্ট ১১, ২০২১ ২:৩৮ পূর্বাহ্ণ । ৫৮ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জাকারিয়া ভূঁইয়া, ফেনী প্রতিনিধি :-

চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ২০টি স্বর্ণবার নিয়ে তা আত্মসাতের অভিযোগে ফেনী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবির) ওসিসহ ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৫টি স্বর্ণের বার।

মঙ্গলবার (১০ আগষ্ট) ডিবির এসব সদস্যদের গ্রেফতার করে জেলা পুলিশ। তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় ডাকাতি মামলা করেছেন স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাস।

গ্রেফতারকৃত ছয়জন হলো, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ সাইফুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) মোতাহের হোসেন, মিজানুর রহমান ও নুরুল হক এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অভিজিত বড়ুয়া ও মাসুদ রানা।

ফেনী পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী জানায়, রোববার(৮ আগষ্ট) বিকেলে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি। ফেনীর ফতেহপুর রেলক্রসিং এলাকায় পৌঁছালে ডিবি পুলিশের ওই সদস্যরা তার গাড়ি থামায় । ওই সময় তার কাছে থাকা ২০টি স্বর্ণের বার নিয়ে চলে যায় তারা।

পুলিশ সুপার আরও জানান, এ ঘটনার পর গোপাল কান্তি ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ দেন। পরে চারজনকে শনাক্ত করে আটক করা হয়। তাদের দেয়া তথ্যে অন্য দুজনকে আটক করা হয়।
তাদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার জব্দ করা হয় ।

বাকি পাঁচটি স্বর্ণ বার উদ্ধারের চেষ্টা চলছে জানিয়ে এসপি বলেন, স্বর্ণবারগুলো বৈধ না অবৈধ তা তদন্ত করা হচ্ছে। অভিযুক্ত ৬ পুলিশ সদস্যকে আগামীকাল (বুধবার) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। বাকি ৫টি স্বর্ণের বার উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

error: Content is protected !!