ঢাকাশুক্রবার , ১৩ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম আর নেই

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ১৩, ২০২১ ৮:৪৯ অপরাহ্ণ । ৪৪ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জাকারিয়া ভূঁইয়া, ফেনী প্রতিনিধি :-

 প্রেসক্লাবের সাবেক সভাপতি, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম (৮২) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।আজ শুক্রবার(১৩ আগষ্ট) দুপুর ২.৩০ মিনিটে নিজ বাসভবনে  ইন্তেকাল করেন তিনি।মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র, দুই কন্যা, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়,বৃহস্পতিবার(১২আগষ্ট) হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে ফেনী হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার শারীরিক অবস্থা স্বাভাবিক হলে চিকিৎসকের পরামর্শে তিনি হাসপাতাল থেকে বাড়িতে চলে আসেন। জুমার নামাজের প্রস্তুতিকালে পুনরায় শ্বাসকষ্ট শুরু হলে তাকে অক্সিজেন দেয়া হয়। একপর্যায়ে দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান। শনিবার(১৪ আগষ্ট) সকাল ১১টায় শহরের মিজান ময়দানে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
 বর্ষীয়ান এই রাজনৈতিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক  এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,ফেনী ইউনিভার্সিটির ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলা উদ্দিন চৌধুরী নাসিম,ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদ,ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন।

error: Content is protected !!