ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা না করলে ৪০ বছর আগেই বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হতো-ফারুক খান

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ১৫, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গোপালগঞ্জ প্রতিনিধি :-

গোপালগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান এমপি বলেছেন, বাংলাদেশের ৫০ বছরে শেখ হাসিনার সরকার একটা এক যুগ পার করেছে। এজন্য বাংলাদেশ বিশ্বের দেশগুলোর মধ্যে উন্নয়নশীল দেশে রুপান্তর হয়েছে। ঘাতকরা যদি বঙ্গবন্ধুকে স্বপরিবারে খুন না করতো তাহলে ৪০ বছর আগেই বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হতো। বাংলাদেশের যা কিছু উন্নয়ন তা শেখ হাসিনা সরকারেরই অবদান।

আজ শনিবার বিকালে মুকসুদপুরে নেতা কর্মীদের সাথে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, অন্য সরকারের লোকেরা দুর্নীর্তি করেছে, এতিমর টাকা আত্মসাত করেছে। আর ওই সরকারের নেতারা সবসময় ষড়যন্ত্র করেছে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যকে নি:চিহৃ করা, এজন্য তারা ১৫ আগষ্ট ঘটিয়েছে, ১৭ আগষ্ট সারাদেশে এক সাথে বোমা হামলা করেছে, ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। তাদের চেষ্টা এখনও অব্যহত রয়েছে। তাদের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য সব সময় সজাগ থাকতে হবে।

দুর্নীতি, অনিয়ম প্রসঙ্গে ফারুক খান আরও বলেন, দেশ থেকে দুর্নীতি ও অনিয়ম দূর করার জন্য জননেত্রী শেখ হাসিনা কঠোর নির্দেশ দিয়েছেন। এজন্য দুর্নীতিবাজ ও অনিয়মকারিদের কোন ছাড় দেয়া হচ্ছে না।

তিনি আরো বলেন, শহরের যাবতীয় সুবিধা গ্রামে পৌঁছে গেলে পাবেন উন্নয়নের প্রকৃত সুফল। সমগ্র এলাকায় বিদ্যুতায়িত, সকল রাস্তাঘাট ব্রীজ কালভার্ট পাকা, এখন শহরের চেয়ে গ্রামের পরিবেশ ভাল। গ্রামে টাটকা শাক, শবজী, ফলমুল পাওয়া যায়, যা শহরে নয়। এখনই বাংলাদেশের উন্নয়নের সময়। অপেক্ষা করুন দেখবেন আগামী দিনে উন্নয়নে অন্য যে কোন উন্নত দেশকে ছাড়িয় যাবে বাংলাদেশ। এটা হয়েছে একমাত্র আপনাদের ভোটে নির্বাচিত শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকার ফল।

আজ শনিবার নিজ নির্বাচনী এলাকায় ৬২ কোটি টাকার বেশী ব্যয়ে ১৩ টি উন্নয়ন প্রকল্প, ৩ ব্রিজ, ২টি রাস্তা প্রস্তকরণ এবং ইউনিয়ন পর্যায়ে একটি সরকারি দ্বিতল বাণিজ্যিক বিপনী বিতান ও ৫ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের উদ্বোধন করেন তিনি।

এসব অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. আতিকুর রহমান মিয়া, সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, ওসি আবু বকর মিয়া, গোপালগঞ্জ এলজিইডি নির্বাহী প্রকৌশলি এহসানুল হক, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল, সিরাজুল ইসলাম, মহিউদ্দীন আহম্মেদ মুক্ত মুন্সী, ত্রাণ ও সমাজকল্যান সম্পাত হায়দার হোসেন, প্রচার সম্পাদ জাহিদুর রহমান সহদপ্তর সম্পাদ রফিকুল বারি লিপন উপস্থিত ছিলেন।

error: Content is protected !!