ঢাকাবুধবার , ১১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু না হলে মাথা উঁচু করে দাঁড়াতে পারতো না বাংলাদেশ : এমপি শাওন

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ১১, ২০২১ ১০:০৯ অপরাহ্ণ । ৫৪ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার :-

ভোলার তজুমদ্দিনে ১৫ ই আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১আগষ্ট) সকাল ১১টাই উপজেলা আওয়ামী কৃষকলীগের উদ্যোগে তজুমদ্দিন আওয়ামীলীগের দলীয় কার্যালয় কৃষকলীগের সভাপতি সিরাজ উদ্দিন এর সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশের মর্যাদা বঙ্গবন্ধুই বিশ্বের কাছে তুলে ধরেছেন। বঙ্গবন্ধু না হলে এই দেশ কখনো মাথা উঁচু করে দাঁড়াতে পারতো না। তিনি জীবন বাজী রেখে দেশ স্বাধীন করছেন। অথচ সেই দেশেরই কিছু মীরজাফরের প্রেতাত্মা বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে কলঙ্কিত করেছে।
এমপি শাওন আরো বলেন, বাঙালিকে কোন অপশক্তিই দাবিয়ে রাখতে পারবে না, তা প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে গড়ে উঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।
উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন পারভেজ সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু, উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, যুবলীগের সাবেক সভাপতি এ কে এম সহিদুল্যা কিরন। এসময় তজুমদ্দিন উপজেলা আওয়ামী কৃষকলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!