ঢাকাবুধবার , ২৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বনানী ফুটপাত দখল উচ্ছেদ হওয়া ব্যবসায়ীদের পাশে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার

অনলাইন ডেস্ক |
নভেম্বর ২৩, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ । ৯৫ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

অনলাইন ডেস্ক |

ঢাকা রাজধানী বনানীতে ১৩ নং সড়কের ফুটপাত দখল করে ব্যাবসা করে আসছেন কিছু ক্ষুদ্র ব্যবসায়ী পম্প্রতি সরকার ফুটপাত দখল মুক্ত করার লক্ষ্যে মঙ্গলবার সকাল থেকে অভিযান চালানও হয়। সেই অভিযানে উচ্ছেদ করা হয় ফুটপাত দখল করা আট জন ব্যাবসায়ীদের কে।

এমন সংবাদ শুনে উচ্ছেদ হওয়া ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন বিবিএস ও নাহী গ্রুপ এর চেয়ারম্যান সেই আট জন ব্যবসায়ীকে পূনর্বাসনের জন্য আর্থীক সহায়তা করেন ভোলার লালমোহন ও তজুমদ্দিনের লাখ জনতার প্রিয়জন সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ( সি আই পি ) চেয়ারম্যান বিবিএস ও নাহী গ্রুপ।

এমন সহায়তা পেয়ে খুশী উচ্ছেদ হওয়া ব্যবসায়ীরা। তারা জানান তাদেরকে ফুটপাত থেকে উচ্ছেদ করার পর তারা হতাশ্যা ও মানসিক যন্ত্রার মাঝে পরে যান, ঠিক সেই সময় ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ( সি আই পি ) চেয়ারম্যান বিবিএস ও নাহী গ্রুপ তাদের পাশে দারন। তাদের কে পূনর্বাসনের জন্য আর্থিক সহায়তা প্রধান করেন তারা এমন মানবিক সহায়তা পেয়ে বিবিএস ও নাহী গ্রুপের সকলের প্রতি ভালোবাসা ও আন্তরিক শুভেচ্ছা জানান।

বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান আবু নোমান হাওলাদার জানান, রাজধানী বনানী সহ অন্যান্য যাগয়ার যেই সকল সাধারন অসহায় মানুষ আছে তাদের পাশে সব সময় দাঁড়িয়ে তাদের জন্য কাজ করতে ভালোলাগে বলে জানান। তিনি আরও জানান অসহায় মানুষের পাশে সকলে এগিয়ে আসা উচিত তাদের মুখে হাসি ফুটাতে পারলে নিজেকে সার্থক মনে হয় বলে জানান। সব সময় মানুষের কলায়ণে কাজ করে যেতে চান সুখে দুঃখে সব সময় তাদের পাসে আছেন এবং থাকবেন। মঙ্গলবার

error: Content is protected !!