ঢাকাশুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের প্রলভন দেখিয়ে ধর্ষণে অভিযোগ | ফোনে ভিডিও ধারণ

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ১৮, ২০২২ ১:০৬ অপরাহ্ণ । ৪০ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নিজস্ব প্রতিবেদক |

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার ইসলামাবাদ ইউনিয়নে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ মোঃ আব্দুল্লাহ বিন ইব্রাহিমের(রিয়াজ) বিরুদ্ধে।ভুক্তভোগী জানান ২০২০ই মোঃ আব্দুল্লাহ বিন ইব্রাহিমের (রিয়াজ) সাথে আমার ফেজবুকে মাধ্যমে পরিচয় হয় তার পর থেকে প্রায় সময় কথা হতো এক প্রযায় আমাদের ভিতর গভীর সম্পর্ক হয়।

আসামী চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার ৪ নং বরকল ইউনিয়নের বাড়ির হারুনুর রশিদের ছেলে আব্দুল্লাহ বিন ইব্রাহিম(রিয়াজ) (২৬)।

জানা গেছে, ২৭/ ১০/ ২০২২ সালে আব্দুল্লাহ বিন ইব্রাহিম (রিয়াজ) ভুক্তভোগী কিশোরীকে বিয়ের কথা বলে বাড়ি থেকে নিয়ে আসে। এ সময় বিয়ে না করে তাকে হোটেলে নিয়ে জোরপূর্বক ভাবে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন। ৩১/ ১১/ ২০২২ সালে ভুক্তভোগী চট্টগ্রাম কোতোয়ালি থানা গিয়ে একটি মামলা করে মামলা নং ৫৩ মামলা হয়েছে কয়েকদিন হয়ে গেলেও কিন্তু আসামি এখনো ধরাচোয়ার বাহিরে ভুক্তভোগী একে একে ৪ বার থানায় গেলে কোন পদক্ষেপ পায়নী।

ভুক্তভোগী আরও জানান, আব্দুল্লাহ বিন ইব্রাহিম (রিয়াজ) এর মামা সাজ্জাত হোসেন খান বর্তমান মেম্বার ও এলাকার প্রভাবশালী ভুক্তভোগী মামলা করে বলে তাকে হুমকি দিয়ে আসছে। ভুক্তভোগী জানায়, আব্দুল্লাহ বিন ইব্রাহিম (রিয়াজ) আমাকে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করেন।

অভিযুক্ত এর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তার ফোন বন্ধ থাকায় তাকে পাওয়া যায়নী।

 

error: Content is protected !!