ঢাকাসোমবার , ১৭ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বেতাগীতে জেলা পরিষদ নির্বাচনে বিজয়ের হাঁসি হাঁসলেন বাবুল ও শিমু আক্তার

বরগুনা জেলা প্রতিনিধি
অক্টোবর ১৭, ২০২২ ১১:৫৩ অপরাহ্ণ । ৫৩ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

খাইরুল ইসলাম মুন্না, বরগুনা |

বরগুনা জেলা পরিষদ নির্বাচনে বেতাগীতে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে হাতী মার্কা প্রতীকের প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বাবুল আকতার সাধারণ সদস্য পদে ৭২ ও সংরক্ষিত ফুটবল মার্কার শিমু আক্তার ১৯৯ ভোট পেয়ে বিজয়ের হাঁসি হাসলেন।
উপজেলার ৪নং আসনে সাধারণ সদস্য পদে টিউবয়েল প্রতীকের অপর প্রার্থী জেলা পরিষদের সাবেক সদস্য উপজেলা আওয়ামী লীগের সদস্য নাহিদ মাহমুদ হোসেন লিটু পেয়েছেন ৩১ ভোট আর তালা মার্কা প্রতীকের উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: মহসিন ফয়সাল অপু নির্বাচনের দুই দিন আগে মাঠ থেকে সড়ে দাঁড়ালেও ৩ ভোট পান। সংরক্ষিত ২ নং আসনে (বেতাগী,বামনা ও পাথরঘাটা) দোয়াত কলম মার্কার অপর প্রার্থী ফৌজিয়া খানম পেয়েছেন ৬৩ ভোট।
বেতাগীসহ জেলায় সকাল ৯টা থেকে বিকাল ২টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে শান্তিপূর্ণভাবে একটানা ভোট চলে। এখানে ১০৬ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।
এর আগে বরগুনা জেলা পরিষদ নির্বাচনে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্ব›িদ্বতায় চেয়ারম্যান নির্বাচিত হন বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর কবির।
এবারে জেলা পরিষদ নির্বাচনে ভোটাররা তাঁদের পছন্দের প্রার্থীকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরেছেন৷ তবে এ নির্বাচনে ভোটারদের চেয়ে ভোটকেন্দ্র এলাকায় প্রার্থীর সমর্থকদের উপস্থিতি বেশি লক্ষ করা যায়। এতে বিপাকে পরতে হয় ভোটারদের।

error: Content is protected !!