ঢাকাশুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষ ॥ আহত-১

Rahim
ডিসেম্বর ৩, ২০২১ ১০:৩১ অপরাহ্ণ । ৪০ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ ঈমন হোসেন, ভোলাঃ-

ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও তার কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওয়ার্ড ছাত্রলীগ নেতা রিফাত (২২) আহত হয়েছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) ১১ ঘটিকার দিকে হাসাননগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে হাকিমুউদ্দিন বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১১টায় হাসান নগর ইউনিয়নের নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী আবেদ চৌধুরী, ওমরসহ প্রতিদিনের মতো বাসা থেকে বের হন। পথিমধ্যে হাসান নগর ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনসার মীরের সাথে মাকসুদ হাওলাদারের কথার বাকবিতন্ডা শুরু হয়। পরে স্বতন্ত্র প্রার্থী মানিক হাওলাদারের সমর্থক মাকসুদ হাওলাদার এর নেতৃত্বে তার ছেলে হৃদয় ও পক্ষিয়া ৩ নং ওয়ার্ডের বহিরাগত বাহালুল নৌকা মনোনীত প্রার্থী হাসান নগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবেদ চৌধুরী ও তার কর্মী-সমর্থকের উপর হামলা করে।
হামলা আবেদ চৌধুরির সমর্থক রিফাত গুরুতর আহত হয় এবং স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করান। পরে স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে হৃদয় ও বাহালুলকে গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেন। বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে বাহালুল ও হৃদয়কে আটক করে থানা নিয়ে যান।
এ বিষয়ে জানতে চাইলে নৌকা মনোনীত প্রার্থী আবীদ চৌধুরী বলেন, আমাদেরকে বিভিন্নভাবে প্রতীক পাওয়ার পর থেকেই হুমকি-ধামকি দেয়া হচ্ছে এবং ভোটারদেরকে প্রতিমুহূর্তে আতঙ্কে রাখছেন স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা। গতকাল সকালে আমরা বাসা থেকে বের হয়ে হাসানগর ৪ নং ওয়ার্ড এলেই আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনসার মীরের সাথে মহিলা মেম্বার প্রার্থীর স্বামী মাকসুদ হাওলাদারের কথার কাটাকাটির একপর্যায়ে আমাদের ওপর আক্রমণ করে এতে আমি সহ আমার কয়েকজন কর্মী আহত হই এবং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রিফাত গুরুত্বর আহত হয়। অবস্থা খারাপ দেখে রিফাতকে বোরহানউদ্দিন সদর হাসপাতালে পাঠানো হয়।
তিনি আরও বলেন, আমি এর সুষ্ঠু বিচার চাই এবং দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি। স্বতন্ত্র প্রার্থী মানিক হাওলাদারের কাছে ফোন করলে উপরোক্ত বিষয়গুলো তিনি অস্বীকার করেন।
মহিলা মেম্বার প্রার্থীর স্বামী (মাকসুদ হাওলাদারকে) একাধিক বার ফোন দিয়ে তার সাথে যোগাযোগ করতে পারিনি। এ বিষয়ে জানতে চাইলে বোরহানউদ্দিন থানার পরিদর্শক (ওসি তদন্ত) আবদুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়েছে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহীন ফকির জানান, বিষয়টি তদন্ত চলছে। তিনি বলেন তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাতীয় সর্বশেষ
error: Content is protected !!