ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  • অন্যান্য
নোটিফিকেশন
আজকের সর্বশেষ সবখবর

ভুল মোবাইল নম্বরে যাওয়া বয়স্ক ভাতার টাকা উপকারভোগীর বাড়িতে গিয়ে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন

রিয়াজুল হক সাগর, রংপুর |
নভেম্বর ২৪, ২০২২ ৮:১৪ অপরাহ্ণ । ৩১ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রিয়াজুল হক সাগর, রংপুর |

রংপুরের পীরগাছায় ভুল মোবাইল নম্বরে যাওয়া বয়স্ক ভাতার টাকা উপকারভোগীর বাড়িতে গিয়ে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন মিনহাজুল ইসলাম মিলন নামে এক যুবক। গতকাল বৃহস্পতিবার সকালে উপকারভোগী বৃদ্ধা ফিরোজা বেগমের বাড়িতে গিয়ে ৭ হাজার ৫শ টাকা বুঝে দেয়া হয়। ওই বৃদ্ধার বাড়ি উপজেলার ধনির বাজার এলাকায়।
জানা গেছে, ওই এলাকার স্থানীয় মসজিদের মোয়াজ্জিন আব্দুর রহমাননের স্ত্রী ফিরোজা বেগমের নামে বয়স্ক ভাতার কার্ড হয়। পরে উপকারভোগীদের নাম অনলাইন সিষ্টেম চালু করা হলে ফিরোজা বেগম আর ভাতার টাকা পাননি। মোবাইল নম্বর ভুলের কারণে ভাতার টাকা চলে যায় মিনহাজুল ইসলাম মিলনের মোবাইলে। হঠাৎ মোবাইলে টাকা দেখে তার মালিককে খুজতে থাকেন মিলন। অবশেষে উপজেলা সমাজ সেবা অফিসের সহযোগিতায় উপকারভোগী ফিরোজা বেগমকে খুজে পান তিনি। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার ধনির বাজার এলাকায় বসবাসরত ফিরোজা বেগমের বাড়িতে গিয়ে ৭ হাজার ৫শ টাকা বুঝে দেয়া হয়। মিলন ইটাকুমারী ইউনিয়নের আরাজি ঝিনিয়া গ্রামের সাহাব উদ্দিনের ছেলে।
ফিরোজা বেগম বলেন, ভাবছিলাম টাকা আর পাব না। কিন্তু আমার এই ছেলের আমাকে নিরাশর করেনি। অনেক পরে হলেও টাকা পেয়ে আমি খুশি। দোয়া করি আমার এই ছেলে যেন একজন ঈমানদার মানুষ হিসেবে জীবন যাপন করতে পারে।
মিলন মিয়া বলেন, টাকাটা আসার পর আমি চিন্তিত ছিলাম। কার টাকা, কেউ খোজ নিল না। পরে উপজেলা সমাজ সেবা অফিসে যোগাযোগ করে উপকারভোগী ফিরোজা বেগমকে খুজে পাই। আজ তার বাড়িতে গিয়ে টাকাটা ফিরিয়ে দিতে পেরে বেশ স্বস্তি লাগছে।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা এনামুল হক বলেন, সমাজে এ দরনের মানুষ পাওয়া দুস্কর। আমি মিলন ভাইয়ের মহানুভবতা দেখে মুগ্ধ। তাকে সাধুবাদ জানাই।

জাতীয় সর্বশেষ
error: Content is protected !!