ঢাকাবৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় ভলান্টিয়ার ফর বাংলাদেশ বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত

দৈনিক বাংলাদেশ জনপদ
অক্টোবর ২১, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ । ৪০ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মনিরুল ইসলাম, ভোলা প্রতিনিধি :-

জাগো ফাউন্ডেশনের ইয়ুথ ডেভেলপমেন্ট শাখা ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলায় গত ২০ অক্টোবর ২০২০ইং যাত্রা শুরু হয়। দীর্ঘ দিন ধরে কার্যক্রমের মধ্য দিয়ে ২০টি প্রজেক্ট সম্পন্ন হয়। এবং করোনা মহামারী মধ্যে মাক্স নিয়ে জনসচেতনতা মূলক অনেক প্রোগ্রাম করেন।

গত ২১ অক্টোবর ২০২১ইং রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় ভোলা সদর চিলি চাইনিজ রেস্টুরেন্টে এক মিলনায়তনে ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলাম এর সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয় উক্ত অনুষ্ঠানে দীর্ঘ দিনের কার্যক্রম সবার মাঝে তুলে ধরেন এবং সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি , লিডারশিপ ট্রেনিং সেশন আয়োজন করেন।

ভোলায় ভলান্টিয়ার ফর বাংলাদেশ বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক জনাব. ওবায়দুর রহমান বিন মোস্তফা
(ভাইস চেয়ারম্যান) এনসিওর ল্যান্ডমার্ক লিমিটেড,
উক্ত অনুষ্ঠানে তিনি তরুনদের কার্যক্রম দেখে অনুপ্রাণিত হন এবং তরুণদের উদ্দেশ্য বলেন,
তোমাদের জীবনের লক্ষ্য কী হওয়া উচিত তা বলার আমি কেউ নই। আমরা সবাই আমাদের নিজেদের জীবনের লক্ষ্য কী তা জানি। কিন্তু বর্তমান বিশ্বে শুধুমাত্র নিজের জীবনের লক্ষ্য খুঁজে পাওয়াই যথেষ্ট নয়। আমাদের জেনারেশনের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো এমন একটি পৃথিবী গড়ে তোলা যেখানে প্রতিটি মানুষেরই নিজেদের লক্ষ্য অর্জন করার সামর্থ্য আছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, ছিলেন পারভেজ রানা, আর্কিটেকচার সহযোগী সদস্য বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট নির্মাণ টেক।
তিনি তরুণদের উদ্দেশ্য বলেন,পড়ালেখার পাশাপাশি একজন শিক্ষার্থীর আত্মউন্নয়নের জন্য সংগঠন করা জরুরি কেননা সংগঠন করলে যেভাবে নিজেকে প্রকাশ করা যায় তেমনি সমাজে স্চ্ছোসেবী কাজের মাধ্যমে মানুষ কে সাহায্য করা যায়।

আরো উপস্থিত ছিলেন, তন্বী দাস (সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন, জনাব আবু নাঈম (সহ-সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন জনাব. ওমর ফারুক (সাধারণ সম্পাদক) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন
মাকসুদ রানা (সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ পটুয়াখালী জেলা।

আরো উপস্থিত ছিলেন ভোলা জেলার বোর্ড মেম্বার মনিরুল ইসলাম (সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলা, ঐশী দত্ত (সহ-সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলা, খালেদ বিন কবির (প্রজেক্ট অফিসার) ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলা ইত্যাদি কমিটি মেম্বার সাধারণ ভলান্টিয়ার প্রায় অর্ধশতাধিক তরুণ সমাজসেবকরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!