ঢাকাশনিবার , ২৬ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলার চরসামাইয়া ইউনিয়ন বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মোঃ আরিয়ান আরিফ, ভোলা |
নভেম্বর ২৬, ২০২২ ১:৫৬ অপরাহ্ণ । ৪২ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ আরিয়ান আরিফ, ভোলা |

ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন
বিএনপির ১১২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মো. ছামছুদ্দিন মাতাব্বরকে সভাপতি ও মো. মুছা কালিমুল্লাহ হাওলাদার কে সাধারণ সম্পাদক করে এ কমিটি অনুমোদন দিয়েছে সদর উপজেলা বিএনপি।

ভোলা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ ও সদস্য সচিব হেলাল উদ্দিনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি প্রকাশ হয়।

কমিটির অন্যরা হলেন— সিনিয়র সহ-সভাপতি মো. কবির মুন্সি, সহ-সভাপতি মো. রফিক মাতাব্বর, মো.হোসেন মেম্বার, মো. মাইনুদ্দিন মেম্বার, আনোয়ার মেম্বার, বাচ্চু মেম্বার, মো. আমীন বাবুল মুন্সি, মো. বারেক সরদার, মো. রহিম হাওলাদার, মো. বিল্লাহ হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেদওয়ান ( সবুজ), যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইয়াছিন, মো. সেলিম, মো. ইসমাঈল, মো. মিজান মুন্সি, মো. নোমান, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, সহ-সাংগঠনিক সম্পাদক মো. অলিউল্লাহ, মো. আক্তার হোসেন, মো.কবির হোসেন, কোষাধ্যক্ষ মো. রুবেল, সহ কোষাধ্যক্ষ মো. শামছুদ্দিন, দপ্তর সম্পাদক মো. হাবিব উল্লাহ, প্রচার সম্পাদক মো. আব্বাস, সহ প্রচার সম্পাদক মো. দিপু, যুব বিষয়ক সম্পাদক মো. বিপ্লব হাওলাদার।

চরসামাইয়া ইউনিয়ন বিএনপির নতুন পূর্ণাঙ্গ কমিটির সদ্য ঘোষিত সাধারণ সম্পাদক মো. মুছাকালিমুল্লাহ হাওলাদার জানান, নতুন দায়িত্ব পেয়ে আমি অনেক আনন্দিত। এজন্য ভোলা সদর উপজেলা বিএনপি ও জেলা বিএনপির সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দলের সকল নেতা-কর্মীর কাছে দোয়া চাই, আমি যেন দলের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।

দল ও রাজনীতি নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে বিএনপির এই নেতা বলেন, আমি তৃণমূলের সকল নেতা-কর্মীকে নিয়ে কাজ করতে চাই। কাউকে বঞ্চিত করে নয়, দলের সবাইকে নিয়ে সাংগঠনিক ভিত আরও শক্তিশালী করতে চাই। তৃণমূল পর্যায়ে দলের সাংগঠনিক কাজকে আরও গতিশীল করতে চাই। এবং আগামী আন্দোলন সংগ্রামে দেশনেতা তারেক রহমানের নির্দেশে স্বৈরাচার হাসিনার পতন নিশ্চিত সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

error: Content is protected !!