ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভোলার দৌলতখানে কোস্টগার্ডের অভিযানে অস্ত্র-ইয়াবাসহ দস্যু আটক

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ২৫, ২০২১ ১:১১ পূর্বাহ্ণ । ৬২ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার, ভোলা :–

ভোলার দৌলতখানে অস্ত্র-ইয়াবাসহ ফজলু (২৮) নামে এক দস্যুকে আটক করেছে কোস্টগার্ড। মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে কোস্টগার্ড কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এসএম তাহসিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

ফজলু একই জেলার বোরহানউদ্দিন উপজেলার হাসারনগর গ্রামের হাফেজ মাঝির ছেলে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ডাকাতির প্রস্তুতি নেওয়া হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরের দিকে দৌলতখানের মেঘনা নদীর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড। এ সময় কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি ছোড়ে দস্যুরা। কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়।

সাত রাউন্ড গুলি বিনিময়ের পর দস্যুরা ফজলুকে আটক করা হয়। জব্দ করা এ সময় ১টি দেশীয় সুটার গান, ১ টি দা, কাচি, চাকু ও ৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা এসএম লে. তাহসিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি টিম অভিযান চালায়। ডাকাতির প্রস্তুতিকালে জলদস্যুদের ধরার চেস্টা করলে দস্যুরা কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি ছোড়ে। কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়। ৭ রাউন্ড গুলি বিনিময়ের পর কোস্টগার্ড ফজলুকে অস্ত্রসহ আটক করে। এ ঘটনায় দৌলতখান থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান এ কর্মকর্তা। তবে অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় দৌলতখান থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

error: Content is protected !!