ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় চরফ্যাশনে বসতঘরের তালা ভেঙ্গে বাড়িঘর দখল করলো প্রতিপক্ষ

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ২৫, ২০২১ ৯:৫৭ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি :–

চরফ্যাশনের ওসমানগঞ্জে গভীর রাতে বসতঘরের তালা ভেঙ্গে বিরোধীয় জমির বাড়িঘর দখলের অভিযোগ উঠেছে। মঙ্গলবার গভীর রাতে ওসমানগঞ্জ ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় একই ওয়ার্ডের মৃত হানিফের স্ত্রী রাবেয়া বেগম বাদি হয়ে ৭ জনকে বিবাদি করে চরফ্যাশন থানায় লিখিত অভিযোগ করেন । অভিযোগ পেয়ে চরফ্যাশন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানা গেছে।

স্থানিয় ও থানার অভিযোগ সুত্রে  জানা যায়, ওসমানগঞ্জ ৮নং ওয়ার্ডস্থ বিরোধীয় জমির খরিদা এবং ওয়ারিশ সুত্রে মালিক রাবেয়ার স্বামী হানিফ।  হানিফের মৃত্যুতে তিনি ও তার সন্তানরা মালিক হিসেবে উক্ত জমিতে বসতবাড়ি সৃজন করে দীর্ঘদিন  ভোগ দখলে আছেন। গত সোমবার রাবেয়া তার পুরান বাড়ি পার্শবতী লালমোহন বেড়াতে গেলে সুযোগ পেয়ে প্রতিপক্ষের আনিছল হকের ছেলে  মিরাজ,জাহাঙ্গীর, সিরাজ এবং স্ত্রী ছালেকা বেগমসহ অভিযোগে উল্লেখিত অন্যারা ওই দিন রাতে ঘরের তালা ভেঙ্গে  অনাধিকার প্রবেশ করে ঘরে অবস্থান নেয়। এমন পরিস্থিতিতে রাবেয়া ঘরে গেলে শান্তি শৃঙ্খলা ভঙ্গ হবে এমন আশংকায় তিনি থানায় আইনী আশ্রয় নিয়েছেন।
প্রতিপক্ষ মৃত আনিছল হকের স্ত্রী ছালেকা বেগম জানান, অন্যায় ভাবে রাবেয়া বেগম তাদের জমি ভোগ দখল করছেন । তাই ছালেকা বেগম তাদের জমির দখল নিতে রাতে রাবেয়াদের ভোগদখলে থাকা ঘরে উঠেছে। তিনি বলেন, প্রয়োজনে মরে যাবো তবুও জমি ছাড়বোনা।
চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া নেবো।

error: Content is protected !!