ঢাকাশুক্রবার , ২৪ মার্চ ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় বিদেশ পাঠানোর নাম করে টাকা আত্মসাৎ

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি |
মার্চ ২৪, ২০২৩ ৫:৫১ পূর্বাহ্ণ । ৪৫ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি |

বিদেশে পাঠানোর কথা বলে মো.রাকিব (২৭) পিতা- বশির আহমেদ, কুতুবা ইউনিয়নের ১ নং ওয়ার্ড, এর কাছ থেকে ৩ লাখ টাকা বিদেশ পাঠানোর নাম করে হাতিয়ে নেন একই এলাকার মৃত জালাল আহমেদের ছেলে মোঃ সিদ্দিক।

বিদেশে পাঠানোর কথা বলে প্রতারণামূলকভাবে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে সিদ্দিক এর বিরুদ্ধে।

মো.রাকিব বলেন- আমাকে ও আমার ভাইকে কানাডা পাঠানোর চুক্তিতে বিগত ৮ মাস পূর্বে ৩ লাখ টাকা নেয়। বাকী টাকা বিদেশ যাওয়ার পরে নিবে বলিয়া চুক্তি হয়। অভিযুক্ত সিদ্দিক আদোও বিদেশ পাঠাতে পারে নাই। অভিযুক্ত সিদ্দিককে ভিসার বিষয়ে জিজ্ঞেস করলে আজ কাল করিয়া ঘুরাইতে থাকে। পরবর্তী জানতে পারি আরও অন্যন্য লোকজনের কাছ থেকে বিদেশে পাঠানোর নাম করে প্রায় ২০ লাখ টাকার মতো হাতিয়ে নেন। গত কয়েক দিন আগে স্হানীয় পর্যায়ে বসে মিমাংসার চেষ্টা করি, তাহাতেও সিদ্দিক কারো মিমাংসা মানে না। ২০-০৩-২০২৩ তারিখে পাওনা ৩ লাখ টাকা চাইতে গেলে উল্টো আমাদেরকে বলে কিসের টাকা পাবো এবং মিথ্যা মামলা দিয়ে আমাদের ফাঁসাবে বলে। পরে স্হানীয় গন্যমান্য ব্যক্তিদের জানিয়ে তাদের পরামর্শ অনুযায়ী বোরহানউদ্দিন থানা গিয়ে একটি অভিযোগ দায়ের করি।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত ওসি ইনচার্জ মনির হোসেন মিয়া জানান – অভিযোগ পেয়েছি, তদন্ত করে দেখছি, সে তদন্তে দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।