ঢাকাসোমবার , ৯ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভোলা জেলায় পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

দৈনিক বাংলাদেশ জনপদ
আগস্ট ৯, ২০২১ ৯:২৭ অপরাহ্ণ । ৫৫ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলা প্রতিনিধি :-

ভোলা জেলা পুলিশ এর আয়োজনে সোমবার সকালে ভোলার পুলিশ লাইন্স পুলিশ সুপার
সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে জুন ও জুলাই/২০২১ইং মাসের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভা সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।
সভায় পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।
কল্যাণ সভায় জুন/২১ মাসের বেস্ট অফিসার ইনচার্জ মোঃ এনায়েত হোসেন, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ভোলা, ও জুলাই/২১ মাসের বেস্ট অফিসার ইনচার্জ মোহাম্মদ মাজহারুল আমিন (বিপিএম), অফিসার ইনচার্জ বোরহানউদ্দিন থানা, ভোলা, পিআরএল গমণকারী চার পুলিশ সদস্যদের সহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জনাব মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ আব্বাস উদ্দিন, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) কপিল গাইন, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!