ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত।

কাজি জাহিদ, বরিশাল |
নভেম্বর ২৪, ২০২২ ৮:২০ অপরাহ্ণ । ২৬৭ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

 

কাজি জাহিদ, বরিশাল |

মঠবাড়িয়া থানা তুষখালী আমরবুনিয়া গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধীদের জেরে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গতকাল বুধবার সকাল ৬ টায় আমর বুনিয়া গ্রামে বসে এ হামলার ঘটনা ঘটে।

এতে আহতরা হলেন তুষখালী আমরবুনিয়া গ্রামের বশির ফরাজির ছেলে দেলোয়ার ফরাজি ৩৫ দেলোয়ার ফরাজির স্ত্রী সালমা বেগম ৩০ ও আলমগীর ফরাজীর স্ত্রী নাজমা বেগম ৩০। পরে স্থানীয়দের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

সেখানে আহতদের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্ররেণ করে। আহত সুত্রে জানা যায়, স্থানীয় ভূমিদস্যু ফারুক ফরাজী অবৈধভাবে বশির ফরাজির জমি জবরদখল করে।

অথচ ওই জমিতে ফারুক ফরাজির কোন অংশ নাই। এ নিয়ে ফারুখ ফরাজিকে বারন করলে তাতে সে তোয়াক্কা না করে সকাল ৬ টায় পূর্বপরিকল্পিতভাবে ভাড়াটে লোকজন নিয়ে ঘর নির্মাণের কাজ শুরু করে।

এ সময় দেলোয়ার ফরাজি তাদের বাধা দিলে প্রতিপক্ষ ফারুক ফরাজী, আবু হোসেন ফরাজী, আবু সালে, ফারুকের ছেলে নয়ন, খলিল, সেলিম, সোলেমান, মুন্না, মমতাজ, খাদিজা, ও ভাড়াটে কামাল শরীফ, রাজু মোল্লা, সোহরাভ সহ অজ্ঞাত আট দশ জন ধারালো দা, রামদা, লাঠি, ও রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে দেলোয়ার ফরাজি, সালমা বেগম ও নাজমা বেগমকে গুরুতর জখম করে।

পরে আহতর ডাক চিতকারে স্থানীয় ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রাতাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহতরা শেবাচিমের সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

আহত সুত্রে আরো জানায়, ফারুক ফরাজি একজন ভূমিদস্যু এলাকাতে বিভিন্ন লোকের জমি জোরপূর্বক ভাড়াটে লোকজন দিয়ে দখল করে। ফারুকের বিরুদ্ধে স্থানিয়দের অভিযোগ রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

error: Content is protected !!