ঢাকাবৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মাদকমুক্ত যুব সমাজ গড়ার লক্ষ্যে ভোলা জেলা পুলিশের আয়োজনে ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত

দৈনিক বাংলাদেশ জনপদ
অক্টোবর ১৪, ২০২১ ১১:১৭ অপরাহ্ণ । ৪৯ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বাংলাদেশ জনপদ, ডেস্ক রিপোর্ট :-

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগান সামনে রেখে অদ্য (১৪ অক্টোবর) বৃহস্পতিবার ভোলা জেলা পুলিশের আয়োজনে মাদকমুক্ত যুবসমাজ গড়ার লক্ষ্যে ভোলা জেলা পুলিশ ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়। আজ সকাল ৭.৩০ ঘটিকায় ভোলা সদর উপজেলার ব্যাংকের হাট চত্বর থেকে এই দৌড় শুরু হয়। ভোলা সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই ম্যারাথন শেষ হয়। ভোলা জেলা পুলিশ ম্যারাথন ২০২১ এর শুভ উদ্বোধন করেন জনাব এস এম আক্তারুজ্জামান, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল মহোদয়।

জেলা পুলিশের আয়োজনে ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত

জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলার সভাপতিত্বে ভোলা জেলা পুলিশ ম্যারাথন ২০২১ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব আলী আজম মুকুল, মাননীয় সংসদ সদস্য, ভোলা-২, বিশেষ অতিথি ছিলেন জনাব মোঃ তৌফিক-ই-ইলাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা। জনাব আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভোলার সঞ্চলনায় ও পরিচালনায় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম, ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান প্রমুখ।

জেলা পুলিশের আয়োজনে ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত

অনুষ্ঠানে মাননীয় রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান মহোদয় বলেন, উন্নয়ন করতে হলে আমাদের সুস্থতা ও ফিটনেস প্রয়োজন।বর্তমান যুবসমাজ পরিশ্রম না করে ফিটনেসের দিকে না ঝুঁকে মাদকের দিকে ঝুঁকছে। যুবসমাজকে মাদক থেকে বিরত রাখার লক্ষ্যে আমাদের এই আয়োজন।

ভোলা-২ আসনের মাননীয় সংসদ সদস্য, জনাব আলহাজ্ব আলী আজম মুকুল বলেন, মাদকের ভয়াবহতা থেকে এই ধরনের প্রতিযোগিতা তরুণ সমাজকে খেলাধুলায় উৎসাহিত করবে। এর মাধ্যমে মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী যে জিরো টলারেন্স ঘোষণা করেছেন তা বাস্তবায়ন করতে সবাইকে এগিয়ে আসতে হবে।

জেলা পুলিশের আয়োজনে ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত

ভোলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ম্যারাথন উপলক্ষে জেলার বিভিন্ন বয়সী ১৫০ জন প্রতিযোগী ১১ কিঃমিঃ ম্যারাথন দৌড় প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় বিজয়ী পাঁচ জনকে সম্মননা উপহার প্রদান করা হয়। প্রতিযোগিতায় ২৯ মিনিট সময় নিয়ে প্রথম স্থান অধিকার করেন নয়ন, ৩৪ মিনিট সময় নিয়ে দ্বিতীয় হন রাকিব ও ৩৫ মিনিট সময়ে ৩য় স্থান অর্জন করেন তারেক। এ সময় আরও ২৫ জনের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়।

জাতীয় সর্বশেষ
error: Content is protected !!