ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জে সাইক্লিং শোভাযাত্রা

দৈনিক বাংলাদেশ জনপদ
ডিসেম্বর ৭, ২০২১ ১২:৩৩ পূর্বাহ্ণ । ৩৭ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গোপালগঞ্জ প্রতিনিধি :-

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেথ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা ও সাইক্লিং শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়েছে।

আজ সোমবার (০৬ ডিসেম্বর) বিকেল ৪ টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহা-পরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম-এর নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এসময় অতিরিক্ত মহা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার ফরিদ হাসানসহ বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাগন ও সাইক্লিং শোভাযাত্রায় অংশগ্রহনকারীরা উপস্থিত ছিলেন।

পরে টুঙ্গিপাড়া থেকে ২৬ জনের একটি সাইক্লিং টিম শোভাযাত্রায় অংশ নেন। এর টিমে ৯ জন মেয়ে ও ১৭ জন ছেলে রয়েছেন। এ সাইক্লিং টিম এই টিমটি আগামীকাল মঙ্গলবার (০৭ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জ ত্যাগ করবে এবং ১৮টি জেলা অতিক্রম করে তারা কক্সবাজার গিয়ে এই শোভাযাত্রা শেষ করবে।

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জে সাইক্লিং শোভাযাত্রা

এছাড়া সন্ধ্যায় স্থানীয় শেখ ফজলুল হক মনি অডিটরিয়মে বাহিনীর অর্কেস্ট্রা দলের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহা-পরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, অতিরিক্ত মহা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার ফরিদ হাসান, উপ মহাপরিচালক (অপারেশন) মো: সামছুল আলম, ঢাকা রেঞ্জের উপ মহা পরিচালক ফাতেমা সুলতানা, জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকাসহ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

error: Content is protected !!