ঢাকামঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০২২
  • অন্যান্য
নোটিফিকেশন
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনায় যোগ

রিয়াজুল হক সাগর, রংপুর | 
ডিসেম্বর ২০, ২০২২ ৮:৪৩ অপরাহ্ণ । ৩৪ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রিয়াজুল হক সাগর, রংপুর |

বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা আজ। সমাপনী খেলার কয়েকঘণ্টা আগেই আর্জেন্টিনা দলের লিওনেল মেসির খেলায় মুগ্ধ হয়ে ব্রাজিলের এক সমর্থক দুধ দিয়ে গোসল করে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনায় যোগদান করেছেন। ঘটনাটি ঘটেছে রংপুর নগরীর লালবাগ এলাকায়।
রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে রংপুর নগরীর লালবাগ রেলগেটে এলাকায় আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনায় যোগদান করেন এই ব্রাজিলের সমর্থক। ব্রাজিল থেকে আর্জেন্টিনায় যোগ দেওয়া ৫৫ বছরের সমর্থকের নাম আতু মিয়া। তিনি নগরীর লালবাগ এলাকার বাসিন্দা। সদ্য আর্জেন্টাইন সমর্থক দলে যোগ দেয়া আতুকে বুকে জড়িয়ে কুশল বিনিময় করেন অন্য সমর্থকরা।
এলাকাবাসীর উপস্থিতিতে দুধ দিয়ে গোসল করে ব্রাজিলের জার্সি খুলে ফেলে আর্জেন্টিনার জার্সি পরেন আতু মিয়া। এ সময় আতু মিয়াকে নিয়ে আনন্দ মিছিল করেন আর্জেন্টিনার সমর্থকরা।
আতু মিয়া জানান, ছোটবেলা থেকেই তিনি ব্রাজিলের সমর্থক ছিলেন। দীর্ঘদিন ধরে ব্রাজিলের খেলোয়াড় নেইমারের খেলার থেকে অভিনয়ে বিরক্ত হয়ে দলটির প্রতি আস্থা হারিয়ে ফেলছি। পাশাপাশি প্রতিনিয়ত আর্জেন্টিনা দলের বিশ্বসেরা খেলোয়াড় লিওনেল মেসির খেলা দেখে তিনি মুগ্ধ হচ্ছি। সেই অনুভূতি থেকে ব্রাজিল সমর্থক থেকে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনার সমর্থক দলে যোগ দিলাম। দুধ দিয়ে গোসলে সহযোগিতাকারী ক্রীড়া সংগঠক ওবায়দুর রহমান ময়না জানান, আতু মিয়া ঘোর ব্রাজিলের সমর্থক ছিলেন। ছোট বেলা থেকেই সে ব্রাজিলের অন্ধ সমর্থক হলেও ব্রাজিলের খেলা বিশেষ করে নেইমারের নানা সময়ে বিতর্কিত ঘটনা অভিনয় দেখে বিরক্ত হয়ে আর্জেন্টিনায় যোগদান করলেন। আমরা তাকে স্বাগত জানিয়েছি।
এদিকে রংপুর বিভাগ আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠির সভাপতি আসাদুজ্জামান আফজাল জানান, আমরা সদ্য আর্জেন্টাইন সমর্থক আতু মিয়াকে বরণ করে নিবো আনুষ্ঠানিকভাবে।

error: Content is protected !!