ঢাকাসোমবার , ২২ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার

Rahim
নভেম্বর ২২, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ । ৬০ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) বিশেষ অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। রবিবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন এ তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর বোতলার এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে জাতীয় মাদকদ্রব্য একশত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বলেন, গ্রেফতারকৃত হলেন বাহার কাছনা সিগারেট কোম্পানী দাওয়াইটারী এলাকার বাবুল মিয়ার ছেলে সাজু মিয়া (৩৫)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়।
সাজ্জাদ হোসেন আরও বলেন, রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত থাকবে। রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান নির্দেশনা দেন। মাদক বিরোধী অভিযান নেতৃত্বে দের এসআই (নিঃ) গোলাম মোর্শেদ, এসআই (নিঃ) বাবুল ইসলাম, এসআই (নিঃ) নাজমুল ইসলাম এবং সঙ্গীয় অফিসার ও ফোর্স।

error: Content is protected !!