ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  • অন্যান্য
নোটিফিকেশন
আজকের সর্বশেষ সবখবর

লেক ঘিরে আর্জেন্টিনার পতাকা

দৈনিক বাংলাদেশ জনপদ
নভেম্বর ১৭, ২০২২ ১১:৩০ অপরাহ্ণ । ১১৮ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

 

বেতাগী বরগুনা প্রতিনিধি |

ফুটবল বিশ্বকাপ ঘিরে দেশের বিভিন্ন প্রান্তে শুরু হয়েছে উচ্ছ্বাস। ভিন্ন ভিন্ন আঙ্গিকে পছন্দের ফুটবল দলের প্রতি সমর্থকরা প্রকাশ করছেন ভালোবাসা। এমন কয়েকজন সমর্থক মিলে বরগুনার বেতাগী পৌর শহরের লেক ঘিরে টানাচ্ছেন আর্জেন্টিনার পতাকা।

বেতাগী পৌর শহরের উপজেলা চত্বর সংলগ্ন লেকজুড়ে পতাকা টানানোর উদ্যোগ নিয়েছে স্থানীয় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী।

বুধবার (১৬ নভেম্বর) রাত থেকে তারা পতাকা টানানো শুরু করেছেন। ইতোমধ্যে প্রায় ৩০০ ফুট লম্বা পতাকা টানানো হয়েছে। আরও পতাকা তৈরির কাজ চলছে।

স্থানীয়রা জানান, স্থানীয় কয়েকজন ফুটবল প্রেমী কিশোর এই পতাকা তৈরি করেছেন। শুধু পতাকা টানানো নয়, তাদের উদ্যোগে ফুটবলপ্রেমীদের জন্য খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে।

স্থানীয় ফুটবল ভক্ত খাইরুল ইসলাম মুন্না বলেন, ‘আমার জানা মতে বেতাগীতে পতাকা টানানোর এমন উদ্যোগ কেউ নেননি। লেকজুড়ে বিশাল পতাকা টানানো হচ্ছে শুনে বিভিন্ন এলাকার মানুষ দেখতে আসছেন।’

পতাকা টানানোর উদ্যোক্তা মিঠু জানান, লেকজুড়ে টানানোর জন্য পতাকা তৈরি করা হচ্ছে। আপাতত লেকের একপাশে প্রায় ৩০০ ফুট লম্বা পতাকা টানানো হয়েছে। বাকি অংশের জন্য পতাকা তৈরির কাজ চলছে।

আরেক উদ্যোক্তা হাসান বলেন, ‘ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থন করি৷ আর্জেন্টিনা দলের প্রতি ভালোবাসা থেকেই পতাকা তৈরি করা। আমরা আশাবাদী এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে৷’

জাতীয় সর্বশেষ
error: Content is protected !!