ঢাকাবৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাবাদে জমিজমা বিরোধের জের ধরে এক নারীকে পিটিয়ে জখম

Rahim
ডিসেম্বর ২, ২০২১ ১১:২১ অপরাহ্ণ । ৭০ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নিজস্ব প্রতিবেদকঃ-

বরিশালের ৪নং শায়েস্তাবাদ ইউনিয়নের জমিজমা বিরোধের জের ধরে মোসা: হালিমা খাতুন (৪০)নামের এক নারীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় ওই ইউনিয়নের ৯ নং আঠাজার গ্রামের নিজ সরদার বাড়ীর ভিতরে বসে এ হামলার ঘটনা ঘটে। আহত নারী ওই গ্রামের ওমর সরদারের স্ত্রী। বর্তমানে তিনি শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহতের সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা মকবুল সরদারের ছেলে দুলাল সরদার গংদের সঙ্গে বস-বাড়ির ৭ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ২০ বছর পূর্বে জহুরা বেগম এর কাছ থেকে ওই জমি ক্রয় করে হালিমা খাতুন শান্তিপূর্ণভাবে ভোগ দখল করে আসছিল। ঘটনার দিন ওই জমি জোরপূর্বক ভাবে ভোগ দখলের চেষ্টা চালায় দুলাল সরদার। এসময় হালিমা খাতুন জমি দখলে বাধা দিলে দুলাল সরদার তার শালা মাসুদ ছেলে ইব্রাহিম, ঈসা ও সহযোগী সেলিম, হারুনসহ অজ্ঞত সাত-আটজন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় লাঠির আঘাতে হালিমা খাতুনের নাক ফেটে যায় ও সারা শরিলে নীলা ফুলা জখম হয়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা জানান।

error: Content is protected !!