ঢাকাশনিবার , ২৩ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সরকারের সহযো‌গিতায় তৈরী পোষাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে-বি‌জিএমইএ প্রেসিডেন্ট

দৈনিক বাংলাদেশ জনপদ
অক্টোবর ২৩, ২০২১ ১২:০২ পূর্বাহ্ণ । ৫৫ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

  • বাদল সাহা, গোপালগঞ্জ প্রতিনিধি :-

বি‌জিএমইএ-এর প্রেসিডেন্ট ফারুক হাসান বলেছেন, সরকারের সহযো‌গিতায় তৈরী পোষাক শিল্প অাবার ঘুরে দাঁড়াচ্ছে। করোনাকালীন সময়ের যে সব তৈরী পোষাক শিল্প কারখানা বন্ধ হয়ে গিয়ে‌ছিল ও রুগ্ন হয়ে পড়েছিল সে সব শিল্প কারখানা পুনরায় চালু করার উদ্যোগ গ্রহন করা হয়েছে।

আজ শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন। 

‌বিজিএমইএ সভাপতি অারো বলেন, খুব শীঘ্রই দেশের তৈরী পোষাক খাত অাবার পূর্বের অবস্থানে ফিরে যাবে। তখন অামরা এই খাতে কর্মরত কর্মকর্তা ও কর্মচারী সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।

সরকারের সহযো‌গিতায় তৈরী পোষাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে-বি‌জিএমইএ প্রেসিডেন্ট

এ সময় সংগঠনের সিনিয়র ভাইস প্রে‌সিডেন্ট ও ঢাকা মহানগর উত্তর অাওয়ামী লীগের সাধারন সম্পাদক এস এম অাব্দুল মান্নান ক‌চি বলেছেন, ত্যাগী নেতাদের নেতৃত্ব দিয়ে তৃণমূল পয্যায়ে কমিটি গঠনের মাধ্যমে দলকে শক্তিশালি করা হচ্ছে।

এর আগে বিজিএমইএ-এর প্রেসিডেন্ট ফারুক হাসান পরিচালকবৃন্দদের নিয়ে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর প‌রিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় ঢাকা মহানগর উত্তর অাওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজুসহ নব গ‌ঠিত বি‌জিএমইএ-এর পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!