ঢাকাবুধবার , ৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সিএনজি ও বাস শ্রমিক সংঘর্ষের ঘটনায় বাস মালিক সমিতির সংবাদ সম্মেলন

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি।
জানুয়ারি ৪, ২০২৩ ৮:০০ অপরাহ্ণ । ৩৩ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি।

চরফ্যাশনে সিএনজি ও বাস শ্রমিক সংঘর্ষের ঘটনায় অবৈধ যানবাহন উচ্ছেদ করে ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কে নির্বিঘ্নে বাস চলাচলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে বাস মালিক সমিতি।

বুধবার সকালে ভোলা জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি আবদুস ছালাম পাটওয়ারীসহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে চরফ্যাসন শাখা কার্যালয়ে এই সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে ভোলা জেলা বাস মালিক সমিতি চরফ্যাসন ডিপো কর্মকর্তা  আব্দুল হালিম মালতিয়া অভিযোগ করে বলেন, চরফ্যাসন-ভোলা আঞ্চলিক মহাসড়কে অদক্ষ ও লাইসেন্স বিহীন চালক দ্বারা পরিচালিত সিএনজি, বোরাক অটোরিকশা সহ অবৈধ যানবাহন বেপরোয়া ভাবে চলাচলের কারণে সাধারণ যাত্রীরা প্রায়ই দুর্ঘটনার শিকার হয়। কিন্তু এসব দুর্ঘটনার দায়ভার চাপিয়ে দেয়া হচ্ছে বাস মালিক সমিতির উপর। সংবাদ সম্মেলনে জানানো হয়, গত মঙ্গলবার সকালে চরফ্যাসন নতুন বাসস্ট্যান্ডে কয়েকজন সিএনজি চালক বাস থেকে ভোলাগামী কয়েকজন যাত্রীকে নামিয়ে ভোলায় নেয়ার জন্য ভাড়া করে। এসময় বাস ড্রাইভার ও কর্মচারীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। তিনি অভিযোগে আরও বলেন,কিছুক্ষণের মধ্যে পরিকল্পিতভাবে শতাধিক সিএনজি চালক চরফ্যাসন নতুন বাসস্টান্ড সংলগ্ন ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী বাসকে প্রায় দু’ঘন্টা অবরোধ করে রাখে। পরে বাসযাত্রীরা অধৈর্য  হয়ে তাদেরকে ধাওয়া করে রাস্তা ক্লিয়ার করে।  তিনি দাবি করেন এর কিছুক্ষণ পরে সিএনজি চালকরা একত্রিত হয়ে বাস স্টাফদের মারধর করে তাদের কাছে থাকা নগদ অর্থ ছিনিয়ে নেয়। এরপর সিএনজি চালকরা বিকেল চারটার দিকে আবারো রাস্তা অবরোধ করে। এসময় তারা( সিএনজি চালকরা) তাদের নিজেদের সিএনজি ভাংচুর করে বাস মালিক সমিতির ওপর দোষ চাপানোর চেষ্টা করে । সংবাদ সম্মেলনে  ভোলা-চরফ্যাসন মহাসড়কে যাত্রীদের নিরাপদ যাতায়াত নিশ্চিত করতে অবৈধ যান চলাচল বন্ধে প্রশাসনের যথাযথ ভূমিকা নেওয়ার আহবান জানিয়ে সর্বস্তরের দায়িত্বশীল ব্যক্তিদের সহায়তা কামনা করা হয়।

error: Content is protected !!