ঢাকাবুধবার , ১৪ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

স্বতন্ত্র মেয়র প্রার্থী লতিফুর রহমান মিলন এর নির্বাচনী ইশতেহার ঘোষণা

রিয়াজুল হক সাগর, রংপুর | 
ডিসেম্বর ১৪, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ । ৪৪ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রিয়াজুল হক সাগর, রংপুর |

আধুনিক কৃষিভিত্তিক শিল্পনগরী গঠন ও পরিবর্তনের অঙ্গিকারাবদ্ধ’ হয়ে হাতি মার্কা প্রতিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ১১ টায় প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নৌকা লাঙলের পর স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে তিনি এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।
নির্বাচনী ইশতেহারে দুর্নীতিমুক্ত ও নাগরিক মর্যাদা সম্পুন্ন সিটি কর্পোরেশন বিনির্মানে আধুনিক, পরিচ্ছন্ন, দৃষ্টিনন্দন, পরিবেশবান্ধব মহানগরী গড়ার অঙ্গিকার করে উন্নয়নের ১৭ দফা প্রতিশ্রুতি তুলে ধরেন লতিফুর রহমান মিলন।
এসময় তিনি বলেন, আমি রংপুরের সন্তান ও আপনাদের আপনজন। আপনাদের সুখে দুখে আমার জীবন ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। রংপুর আমাদের আনন্দ বেদনা, হাসি কান্নায়, মমতামাখা গর্বের মহানগরী। আমি এই ঐতিহাসিক নগরীর সন্তান হিসেবে নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী ঐতিহ্য ও আধুনিকতার সমন্বয়ে বাসযোগ্য অত্যাধুনিক নগরী গড়ে তুলতে চাই। নগরবাসীর বেকার সমস্যা সমাধানে কল্পে ‘আধুনিক কৃষি ভিত্তিক শিল্পনগরী গঠন ও পরিবর্তনের অঙ্গিকারবদ্ধ’ হয়ে আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদে হাতি মার্কায় নগরবাসীর কাছে ভোট চান তিনি।
তার নির্বাচনী ইশতেহারে নগরীর বিকল্প রাস্তা, ফ্লাইওভার ও ট্রাফিক ম্যানেজমেন্ট সিস্টেম নির্মাণ করে যানজটমুক্ত যোগাযোগ ব্যবস্থা এবং ফ্রি ওয়াইফাই জোন তৈরি করে বেকার যুবক-যুবতীদের অনলাইন প্লাটফর্মে আয়ের ব্যবস্থা করা। নগরীর বুকচিড়ে প্রবাহিত শ্যামাসুন্দরী খাল, চিকলী বিল, নাচনিয়ার বিল, কুকরুল কেডি ক্যানেলসহ বর্ধিত ওয়ার্ডবেষ্টিত ঘাঘট নদীকে ঘিরে পরিকল্পনা, হাটবাজারগুলোর আধুনিকায়ন, সিনিয়র সিটিজেনদের জন্য অত্যাধুনিক হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান বাড়ানো, দরিদ্র ও মেধাবীদের শিক্ষাবৃত্তি, পাইপলাইনের মাধ্যমে আবাসিক গ্যাসের সংযোগ ও ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠান গড়া, ঢাকাগামী দিবা ও রাত্রীকালিন ট্রেনের আরো ব্যবস্থা, মশক নিধন, মসজিদ মন্দির, কবরস্থান, শ্মশানে পৃষ্ঠপোষকতা, সামাজিক ও সাংস্কৃতিক এবং খেলাধুলায় প্রজন্মকে সম্পৃক্ত করা, স্বাস্থ্যসেবাসহ দরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের জীবনমান পরিবর্তনেই হবে তার সর্বাধিক অগ্রাধিকার বলে ইশতেহারে উল্লেখ করেন।
এসময় লতিফুর রহমান মিলনের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য এস এম আসিফুল ইসলাম, দিলীপ ঘোষ, মুহিদ ইবনে ফেরদৌস শান্ত, খোকন সরকারসহ অন্যান্য কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন রংপুর মেট্রো কোতয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে থাকায় তাকে দল থেকে বহিস্কার করা হয়। তিনি বর্তমানে রংপুর জেলা ও বিভাগীয় ডেইরি ফার্মাস এসোসিয়েশনের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন এবং রংপুর সিটিতে প্রায় ২০ হাজার খামারী রয়েছে।

জাতীয় সর্বশেষ
error: Content is protected !!