ঢাকাশুক্রবার , ১৫ অক্টোবর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দূর্ঘটনায় নিহত বশেমুরবিপ্রবি সহকারি অধ্যাপক কাজী মসিউর রহমান

দৈনিক বাংলাদেশ জনপদ
অক্টোবর ১৫, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ । ৬১ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গোপালগঞ্জ প্রতিনিধি :-

শ্রদ্ধা, ভালবাসা আর চোখের জলে সিক্ত হলের সড়ক দূর্ঘটনায় নিহত গোপালগঞ্জ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজী বিভাগের সহকারি অধ্যাপক কাজী মসিউর রহমানকে।

আজ বৃহস্পতিবার (১৪ আগষ্ট) সকাল ১১ টায় নিহতের মরদেহ পিরোজপুরের নিজ বাড়ি থেকে নিজ চাকুরীস্থল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আনা হলে এক শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়।

শিক্ষক ও শিক্ষার্থীরা কান্নায় ভেঙ্গে পরে প্রিয় শিক্ষকের অকাল মৃত্যুতে। তাঁর মরদেহ এক নজর দেখার জন্য শিক্ষক ও শিক্ষার্থীরা ভীড় করেন। বিশ্ববিদ্যালয়ের আশপাশের লোকজনও ভীড় করেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। পুরো বিশ্ববিদ্যালয় জুড়ে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

সড়ক দূর্ঘটনায় নিহত বশেমুরবিপ্রবি সহকারি অধ্যাপক কাজী মসিউর রহমান

পরে সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে ক্যাম্পাসে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এ কিউ এম মাহাবুব, প্রক্টর ড. মো: রাজিউর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্টার মো: মোরাদ হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. কামরুজ্জামান, সাধারন সম্পাদক ড. আবু সালেহ, অফিসার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: মিরাজ সিকদার, কর্মচারী সমিতির সভাপতি তরিকুল ইসলাম, সাধারন সম্পাদক বিএম আশিকুর রহমান, জেলা সিপিবির সভাপতি অধ্যক্ষ আবু হোসেনসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ডীন, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও সাধারন মানুষ অংশ নেন। জানাযা শেষে নিহতের মরদেহ তার গ্রামের বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

এর আগে ভিসি, বিভিন্ন বিভাগ প্রধানগণ, শিক্ষক সমিতি, কর্মকর্তা, কর্মচারী সমিতি, শিক্ষার্থী, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, জেলা উদীচীসহ বিভিন্ন নিহতের কফিনে সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সড়ক দূর্ঘটনায় নিহত বশেমুরবিপ্রবি সহকারি অধ্যাপক কাজী মসিউর রহমান

প্রসঙ্গত, গতকাল (১৩ অক্টোবর) বুধবার বিকেলে গ্রামের বাড়ি পিরোজপুর থেকে গোপালগঞ্জে আসার পথে নাজিরপুরের কবিরাজবাড়ী নামক স্থানে দ্রুতগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের বহনকারী ইজিবাইককেপিছন থেকে ধাক্কা দেয়। এতে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক কাজী মশিউর রহমান (৩৪), তার স্ত্রী সিফাত আরা মৌ (২৮) এবং শিশু পুত্র কাজী মন্মযয় (৭) মারাত্মক আহত হন। আহত দুজনকে খুলনা গাজী মেডিকেলে ভর্তি করা হয়েছে। নিহত কাজী মশিউর রহমান পিরোজপুর শেখপাড়ার কাজী মুজিবুর রহমানের ছেলে। পুলিশ ঘাতক ইমাদ পরিবহনের বাসটিকে আটক করেছে।

error: Content is protected !!