ঢাকাবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হাতিয়ায় আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই জলদস‍্যু ডাকাতকে কারাঘারে প্রেরন

দৈনিক বাংলাদেশ জনপদ
সেপ্টেম্বর ২, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ । ৪৫ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ ছাইফুল ইসলাম জিহাদ, নোয়াখালী :–

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আগ্নেয়াস্র ও গুলিসহ আটক দুই জলদস্যুকে কারাগারে প্রেরণ করা হয়েছে।
বৃহস্পতিবার ( ০২ সেপ্টেম্বর) সকালে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে বুধবার রাতে উপজেলার হরণি ইউনিয়নের চরগাসিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১।
আটককৃতরা হলেন, লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগজারিয়া এলাকার মো. ইব্রাহিম (৩৭) ও হাতিয়ার শূণ্যের চরের মো. সোহরাব হোসেন (৩২)।

আটককৃতরা উপকূলীয় অঞ্চলের ডাকাতি কাজের সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, আটককৃত দু’জনসহ ৫-৬ জনের একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রসহ চরগাসিয়ার বারআউলিয়া বাজারে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় দু’জনকে আটক করা হয়। তাদের নিকট থেকে দুটি পিস্তল, তিন রাউন্ড কাতুর্জ, সিমসহ তিনটি মোবাইল ও নগদ সাড়ে সাত হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা উপকূলীয় হাতিয়া, রামগতি এলাকার লোকজনকে ভয়ভীতি, খুন, চাঁদাবাজি, নৌ-ডাকাতি, অপহরণ করতো। অস্ত্র উদ্ধার ও ডাকাতির প্রস্তুতির ঘটনায় তাদের বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে হাতিয়া ও রামগতি এলাকায় বহু মামলা রয়েছে।

error: Content is protected !!