ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

২নং পূর্ব ইলিশা ইউনিয়ন বিএনপির সদ্যঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার |
জানুয়ারি ১৫, ২০২৩ ৯:৪৭ পূর্বাহ্ণ । ৬৩ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার |
ভোলা সদরের ২নং পূর্ব ইলিশা ইউনিয়ন বিএনপির সদ্যঘোষিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ জানুয়ারী) বিকালে “বিভেদ নয় ঐক্য চাই, দালান মুক্ত বিএনপি চাই” স্লোগানকে সামনে রেখে “অনিয়ম, অগণতান্ত্রিক, স্বজনপ্রীতি স্বেচ্ছাচারিতা ও পকেট কমিটি বন্ধের দাবীতে ২নং পূর্ব ইলিশা ইউনিয়ন বিএনপির আয়োজনে তুলাতুলি মসজিদ মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল তুলাতুলি বাজার থেকে পরানগঞ্জ বাজার প্রদক্ষিন করে বিশ্বরোড মোড়ে গিয়ে শেষ হয়।
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো: জাফর সিকদার। এসময় উপস্থিত ছিলেন, ২নং পূর্ব ইলিশা ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক ও বর্তমানে ইলিশা ইউনিয়ন বিএনপি সভাপতি পদপ্রার্থী মো: ইকবাল হাওলাদার, ২নং পূর্ব ইলিশা ইউনিয়ন যুবদলের সাবেক সদস্য সচিব ও বর্তমানে ইলিশা ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: কামাল হোসেন সিকদার, ইলিশা ইউনিয়ন যুবদলের সভাপতি পদ প্রার্থী শামিম আল মামুন, ভোলা জেলা যুবদল নেতা মো: মাসুম বিল্লা জুয়েল, ইলিশা ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক পদপ্রার্থী মো: সম্রাট হাওলাদার, ইলিশা ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি পদপ্রার্থী মোঃ মোশাররফ হাওলাদার, ইলিশা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদ প্রার্থী মো: আরিফুল ইসলাম আমজাদ, সাধারণ সম্পাদক পদপ্রার্থী সোহেল গাজী, ইলিশা ইউনিয়ন ছাত্রদলের ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ, সেচ্ছাসেবক দলের নেতা মনির হোসেন, যুবদল নেতা মহসিন গাজী, ছাত্রদল নেতা জহির, মনজু প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ বলেন, রাতের আধারে সদ্যঘোষিত ২নং পূর্ব ইলিশা ইউনিয়ন বিএনপির কমিটি অবিলম্বে বাতিল করতে হবে। রাতের অন্ধকারে করা এই কমিটি আমরা প্রত্যাখ্যান করছি। তারা বলেন, ত্যাগি নেতাকর্মীদের বঞ্চিত করে এই কমিটি রাতের আধারে গঠন করা হয়েছে৷ কমিটিতে অনেক বিতর্কিত লোকজনকে রাখা হয়েছে। যারা বিগত দিনে অন্য দল করেছে, তাদেরকে এই কমিটিতে পদপদবী দেওয়া হয়েছে। অথচ যারা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করেছে, জেল-জুলুম, নির্যাতনের শিকার হয়েছে সেসব ত্যাগী নেতাদের পদপদবী থেকে বঞ্চিত করা হয়েছে। আমরা এই এই বিতর্কিত কমিটি অবিলম্বে বাতিলের দাবি করছি। এই কমিটি বাতিল করে শহীদ জিয়ার আর্দশের সৈনিক, আন্দোলন সংগ্রামে যারা রাজপথে ছিলো, যারা মামলা, হামলা, জেল-জুলুমের শিকার হয়েছে সেসব নেতাকর্মীদের সমন্বয়ে একটি গ্রহণযোগ্য কমিটি গঠনের দাবী জানান। যদি অতিদ্রুত এই বিতর্কিত কমিটি বাতিল করা না হয় তাহলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন নেতাকর্মীরা।

error: Content is protected !!