ঢাকাসোমবার , ৮ নভেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

S.D.F এর পক্ষ থেকে ভোলায় পৌরসভার পরিচ্ছন্নকর্মী ও ছিন্নমূল মানুষদের মাঝে “খাবার ও ফুল” বিতরন

দৈনিক বাংলাদেশ জনপদ
নভেম্বর ৮, ২০২১ ২:০২ পূর্বাহ্ণ । ৭৫ জন
Link Copied!
একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আমির হামজা, ভোলা :-

“আপনারা সুস্থ থাকলেই, সুস্থ থাকবে শহর, এই শ্লোগানকে সামনে রেখে আজ ভোরে ভোলা পৌরসভার পরিচ্ছন্নকর্মী ও ছিন্নমূল মানুষদের মাঝে “সোসাইটি ডেভলপমেন্ট ফাউন্ডেশনের” পক্ষ থেকে ভোলা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ফুল ও খাবার বিতরণের আয়োজন করে। নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোই “সোসাইটি ডেভলপমেন্ট ফাউন্ডেশনের” সংগঠনের মূল উদ্দেশ্য। মানবসেবায় এ ধরনের কল্যাণকর কাজে আরও অংশগ্রহণ বাড়ানোর আশা সংগঠনের সদস্যদের।

“সোসাইটি ডেভলপমেন্ট ফাউন্ডেশন” এর যাত্রা শুরু হয় ২০১৮ সাল থেকে। ২০১৮ থেকেই অনেক কাজ করে আসছে। ২০১৮ সালে অসহায় মানুষ ও পথও শিশুদের মাজে পাঞ্জাবি বিতরণ করে “সোসাইটি ডেভলপমেন্ট ফাউন্ডেশনের” যাত্রা শুরু হয়। মোহামারি করনা ভাইরাস এর লেকডাউনে “মাস্ক বিতরণ” করেন এর পাশাপাশি মাস্ক পড়ার জন্য সবাইকে উৎশাহিত করেন, অসহায়-হতদরিদ্র রোগিদের সেভা করেন, প্রয়োজনে হাস্পাতালে বর্তি করে চিকিৎসা চালান, ব্লাড নিয়ে কাজ করে আসছে ২০১৮ সাল এর আগে থেকেই।

সোসাইটি ডেভলপমেন্ট ফাউন্ডেশনের যুগ্ন-আহবায়ক মোঃ আশিক বিন ইসলাম রাকিব বলেন, অসহায় মানুষদের জন্য আমাদের এই ধরনের আয়োজন চলমান আছে। সকলের সহযোগিতায় আমরা আশা করছি আমাদের এই কার্যক্রম পুরো বছর ধরে চলবে।

“সোসাইটি ডেভলপমেন্ট ফাউন্ডেশনের” মতো অন্যান্য সামাজিক সংগঠনগুলো এ ধরনের কাজে এগিয়ে আসলে উপকৃত হবে অসহায়-হতদরিদ্র মানুষ।

error: Content is protected !!